ছবি-সংগৃহীত (সাই পল্লবী)
বিনোদন

ছুটির জন্য কেঁদেছিলেন পল্লবী!

বিনোদন ডেস্ক: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সম্প্রতি শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, কয়েক রাত ‘শ্যাম সিং রায়’ সিনেমার শুটিং করেছি। আমি রাতে শুটিং করতে পারি না। কারণ আমি দিনের বেলায় ঘুমাই না। কল্পনা করুন, আমি রাতে ঘুমাইনি, দিনের বেলায়ও ঘুমাইনি এবং পরের রাতে আবার শুটিং।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় আহত রুবিনা

সাই পল্লবী বলেন, এভাবে প্রায় ৩০ দিন চলেছে। একই সঙ্গে ‘গার্গি’ ও ‘লাভ স্টোরি’ সিনেমার শুটিং করেছি। এক পর্যায়ে আমি কাঁদছিলাম এবং ভাবছিলাম, আমি অভিনয় ভালোবাসি। যার জন্য আমি বিশ্বাস করতে পারছিলাম না ছুটি চাই। কিন্তু এ কথা আমি কাউকে বলিওনি।

তিনি আরও বলেন, আমার বোন প্রযোজককে গিয়ে বলে, আমি কাঁদছি। কারণ আমার ছুটি চাই। এ কথা শুনে প্রযোজকের খুব খারাপ লেগেছিল। কারণ আমি যাদের সঙ্গে কাজ করি তারা আমাকে ভালোবাসেন এবং ভাবেন আমি একটি শিশু। সুতরাং তারা ভাবে আমি সেটে খুব কমফোর্ট। কিন্তু যখন তারা জানতে পারেন আমি ক্লান্ত, তখন তারা আমাকে ১০ দিনের ছুটি দিয়ে দেয়।

উল্লেখ্য, সাই পল্লবীর অভিনীত ‘শ্যাম সিং রায়’ সিনেমাটি ২০২১ সালের ২৪ ডিসেম্বর মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন নানি।

আরও পড়ুন: ফের একত্রে রাজ-পরী!

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। এটি পরিচালনা করেন গৌতম রামচন্দ্রন। গত বছরের ১৫ জুলাই মুক্তি পায় এটি। বর্তমানে ‘এসকে২৪’ শিরোনামে একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাই পল্লবী।

প্রসঙ্গত, ২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন্যাচারাল অভিনয়ে তার দারুণ খ্যাতি রয়েছে। অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির না হলেও দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

সাই সকলের নজরে আসেন ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালায়ালাম চলচ্চিত্র ‘প্রেমাম’ এর মাধ্যমে সেখানে তিনি মালার চরিত্রে অভিনয় করেন ৷ সিনেমাটি ব্যাপক সাফল্য লাভ করে এবং ব্লকবাস্টারের তকমা পায় ৷ এরপর তিনি জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান - এর সাথে ‘কালি’ নামক একটি চলচ্চিত্রে অভিনয় করেন। যেটি মুক্তি পায় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক চলচ্চিত্র ফিদার মাধ্যমে তিনি তেলুগু সিনেমায় প্রবেশ করেন ৷ সিনেমাটিতে তিনি ভানুমতি চরিত্রে অভিনয় করেন এবং বরুণ তেজ ছিলেন তার সহ-অভিনেতা ৷ যখন ফিদা টেলিভিশনে প্রদর্শিত হয়েছিল তখন এটা সর্বাধিক টিআরপি রেটিং পেয়েছিল। এমনকি ৫ম বার দেখানোর সময়ও টিআরপি সর্বোচ্চ ছিল ৷‘দিয় ‘ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি তামিল চলচ্চিত্রে অভিষেক ঘটান, যার পরিচালক ছিলেন বিজয়।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে রেল গেট এলাকায় ট্রেনের...

টিপু-প্রীতি হত্যা মামলার বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহ...

লেকে শিশু পড়ে যাওয়া নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মহাখালীতে লেকে পড়ে এক শিশু নিখোঁজ...

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২২

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা