বিনোদন
‘বেশরম রং’ আদালতে

দেশ ছাড়লেন বিতর্কিত দীপিকা

বিনোদন ডেস্ক : ২০২৩ সালের ২৫ জানুয়ারি বলিউড বাদশাহ অভিনীত‘পাঠান’সিনেমাটি মুক্তি পাচ্ছে । এ মুভির মাধ্যমে তিন বছর পর পর্দায় ফিরছেন কিং খান। এ মুভি’র ‘বেশরম রং’ গান মুক্তির পর থেকেই বিতর্কের মুখে পড়েছেন এই জুটি।

আরও পড়ুন : আদালতে ‘বেশরম রং’

জনপ্রিয় অভিনেত্রী দীপিকার গেরুয়া বিকিনিতে আগুন জ্বলছে দেশজুড়ে। এ গানের বিরুদ্ধে অশ্লীলতাসহ নানা অভিযোগ উঠেছে। গানটি নিয়ে তোলপাড় ভারতের রাজনৈতিক মহল। এরই মাঝে কাতারের উদ্দেশ্যে দেশ ছাড়লেন দীপিকা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার (১৮ ডিসেম্বর) ফিফা বিশ্বকাপ ফাইনালের মঞ্চে উপস্থিত থাকবেন দীপিকা পাড়ুকোন।

শনিবার (১৭ ডিসেম্বর) একটি ফ্লাইটে কাতারের উদ্দেশ্যে ভারত ত্যাগ করেন তিনি। মুম্বাই বিমানবন্দরে হাসি মুখে ধরা দেন রণবীর সিংয়ের স্ত্রী। এসময় তার পরনে ছিল অলিভ প্যান্ট আর সাদা টপ, ক্রিম রঙের কোর্ট। ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসাইল স্টেডিয়ামে উপস্থিত থাকবেন দীপিকা।

আরও পড়ুন : হিজাব পরলেও সমস্যা, বিকিনি পরলেও

‘বেশরম রং’ গান নিয়ে ভারতের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে। অথচ দীপিকার মুখে এ নিয়ে উদ্বেগের রেশটুকুও নেই। খোশ মেজাজে ক্যামেরাবন্দি হন এই নায়িকা। তার একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, পাপারাজ্জিদের সঙ্গে কথা বলছেন দীপিকা।

এদিকে ফ্রান্স না আর্জেন্টিনা কার হাতে উঠবে বিশ্বকাপ? এ নিয়ে উদ্বিগ্ন গোটা বিশ্ব। প্রহর গুণছে তার ভক্তরা, মেসির স্বপ্ন কি পূরণ হবে?

মুম্বাই বিমানবন্দরে এক আলোকচিত্রী দীপিকাকে বলেন, ‘মেসির সঙ্গে সেলফি তুলে একদম ধুম মাচিয়ে দিন ম্যাম, আপনার সঙ্গে মেসির ছবি দেখতে চাই, আমি মেসির দারুণ ভক্ত।’ একথা শুনে মিষ্টি হেসে দীপিকা বলেন, ‘গিয়ে বলছি।’

আরও পড়ুন : শাহরুখ খানের সঙ্গে চঞ্চল

দীপিকাকে উদ্দেশ্যে করে পাপারাজ্জিদের বার্তা— ‘ম্যাডাম, আপনার দুটো গানই দারুণ লেগেছে, কারেন্ট লেগেছে ম্যাম।’ জবাবে মুচকি হাসেন দীপিকা পাড়ুকোন।

প্রসঙ্গত, বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে আমন্ত্রিত হয়েছেন এই অভিনেত্রী। অন্যদিকে, শাহরুখ খানের ফুটবল প্রেমও কারুর অজানা নয়।

পাঠান মুভির‘বেশরম রং’ গানের শিরোনাম, কথা, পোশাকের সবুজ ও গেরুয়া রং নিয়ে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রার ঘোর আপত্তি। তা উল্লেখ করে তিনি বলেন— ‘যদি এই গানের এসব বিষয় সংশোধন না করা হয়, তবে মধ্যপ্রদেশে সিনেমাটি মুক্তি পাবে কিনা তা বিবেচনা করবে সরকার।’

আরও পড়ুন : ফিনফিনে শাড়ি পরায় উর্ফির বিরুদ্ধে অভিযোগ

‘এ গানের কস্টিউম আপত্তিকর। এটি পরিষ্কার বোঝা যাচ্ছে, পাঠান সিনেমার এই গান নোংরা মানসিকতা নিয়ে বানানো হয়েছে।’ বলেও জানান এই মন্ত্রী।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা দীপিকাকে আক্রমণ করে বলেন, ‘এর আগে দীপিকা পাড়ুকোন জেএনইউয়ে গিয়ে টুকরে টুকরে গ্যাংয়ের সমর্থনে গলা ফাটিয়েছিল। যার কারণে তার মানসিকতা এবার সবার সামনে এসেছে।’

অপরদিকে, সিনেমার একটি গান ‘বেশরম রং’ প্রকাশের পর থেকে এই বিতর্কের সূচনা। গানে গেরুয়া রঙের বিকিনিতে নাচতে দেখা যায় দীপিকাকে।

উত্তেজক গানে গেরুয়া রঙের পোশাক সহজভাবে অনেকে নিতে পারেনি। ফলে তারা অশ্লীলতার অভিযোগ এনে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন। এবার অভিযোগ সরাসরি গড়িয়েছে আদালতে।

আরও পড়ুন : ‘বাংলার কিংবদন্তি’ শ্রীলেখা

বিনিত জিন্দাল নামে সুপ্রিম কোর্টের এক আইনজীবী দেশটির তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেখানে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনসহ মুভি সংশ্লিষ্টদের অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগপত্রে বলা হয়েছে, ‘এই গান অশ্লীল এবং আপত্তিকর। এটি হিন্দু ভাবাবেগের বিরুদ্ধে, কারণ দীপিকা একটি গেরুয়া রঙের বিকিনি পরে শাহরুখ খানের সঙ্গে গানে পারফর্ম করেছেন। গেরুয়া রঙের পোশাক পরে এরকম আপত্তিকর নৃত্যের মাধ্যমে দীপিকা এবং শাহরুখ হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন।’

মুভি সংশ্লিষ্টদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করছেন এই আইনজীবী। তার দাবি শাহরুখ এবং দীপিকা দুজনই শাস্তিযোগ্য অপরাধ করেছেন। শুধু তাই নয়, গানটি ইন্টারনেট এবং সিনেমা থেকেও সরিয়ে ফেলার দাবি করেছেন তিনি।

আরও পড়ুন : কই গেলো ভাতিজারা, লাইগা গেলো কেরাবেরা

প্রসঙ্গত,‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে— দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড ভাইজান সালমান খানকে। বিশেষ একটি চরিত্রে জন আব্রাহামকে দেখা যাবে। আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

রাজধানীর গেন্ডারিয়ায় এক বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গেন্ডারিয়ায় দ্রুতগামী একটি ট্রাক...

ইতিহাস গড়ল পুষ্পা: দ্য রাইজ

বিনোদন ডেস্ক: ভারতের স্বাধীনতা দিবসের দিন বড়সড় ধামাকা দিতে...

প্রধানমন্ত্রী থাভিসিনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে থাইল্যান...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

গাজায় গণকবরে শত শত লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক: গাজার একটি হাসপাতালের কাছে গণকবর থেকে অন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা