বিনোদন

সালমান খানের মতো পাত্র খুঁজছি

সান নিউজ ডেস্ক : আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ বলেছেন, সিঙ্গেল লাইফে খুবই ভালো আছি। আলহামদুলিল্লাহ! সবাইকে সিঙ্গেল থাকার পরামর্শ দেব।

আরও পড়ুন: শিগগির তিস্তা প্রকল্পের কাজ

গণমাধ্যমকে সঙ্গে আলাপকালে এ অভিনেত্রী বলেন, কথায় আছে না— হাতি মরলেও লাখ টাকা। একজন মেয়ের জীবনে বাবার টাকা আর স্বামীর টাকা খুবই জরুরি। জীবনে চলতে গেলে টাকার দরকার আছে। স্বামীর টাকার প্রত্যাশা কে না করে বলেন! টাকাওয়ালা, অনেস্ট পারসন, যে আমাকে অনেক বেশি ভালোবাসবে, চিট করবে না; তাকেই বিয়ে করব।’

তিনি আরও বলেন, ‘টাকাওয়ালা, সালমান খানের মতো দেখতে, আমাকে অনেক লাভ করবে এমন কাউকে পেলে অবশ্যই বিয়ে করব। কিন্তু অবশ্যই আগামী দুই বছর পর। এখন ক্যারিয়ার নিয়ে থাকতে চাই। বসন্ত বিকেলের পর আরো চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমাগুলো মুক্তির পর আরো নতুন কিছু নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওর কাজ করব। আমি গান করি, আমার নিজস্ব কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। তার আগে নিজেকে ফিট করছি। জিম করছি।’

এদিকে নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন সুবাহ। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’ আগামী ২১ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে। রফিক সিকদার পরিচালিত সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছে পুরো টিম।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

প্রসঙ্গত, গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। এক মাস না পেরোতেই তাদের সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করলেন ইলিয়াস।

আরও পড়ুন: নাইজেরিয়ায় নৌকাডুবিতে নিহত ১০

এর আগে ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার মাদ্রাসা পাড়া গ্র...

ফের হামলা চালালে মূল্য দিতে হবে

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির-আব্দ...

পটুয়াখালীতে নৌকা বাইচ অনুষ্ঠিত

নিনা আফরিন, পটুয়াখালী : আনন্দ উচ্ছাসের মধ্যদিয়ে পটুয়াখালীতে...

জাতীয় বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে তীব্র গরমের কারণে জাতীয় বিশ্ববিদ...

হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় তীব্র দাবদাহে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা