বিনোদন

প্রকাশ হলো নতুন ওটিটি প্লাটফর্ম ডিজিপ্লেক্স

সান নিউজ ডেস্ক: বাংলায় আনুষ্ঠানিকভাবে প্রকাশ হয়ে গেল নতুন ওটিটি প্লাটফর্ম ডিজিপ্লেক্সের। নিজেদের ট্যাগলাইন 'নো চিন্তা জাস্ট প্লে'র কথা মাথায় রেখেই বাংলা এবং হিন্দীতে নতুন কন্টেন্টের জোয়ার নিয়ে আসছে ডিজিপ্লেক্স।

একইসঙ্গে অসংখ্য ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে, আসছে অভিষেক রায় পরিচালিত চক্র, রিজ পরিচালিত 'ক্রাইম সিন্স', অর্নিবান চক্রবর্তী পরিচালিত 'পেঁচা', আসছে প্রতীক সরকার পরিচালিত 'সাইন অফ ফাইভ', আসছে দিব্যেন্দু রায়চৌধুরী পরিচালিত 'ভগবান দাস' এবং 'ডার্ক শেডস্ অফ কালিয়াচক', আসছে অনামিক সাহা পরিচালিত 'দারোগার দপ্তর' এবং সপ্তর্ষী পরিচালিত 'কী' সহ আরও নতুন অনেক ওয়েব সিরিজ। এছাড়াও থাকছে শর্ট ফিল্ম, সিনেমা, গান এবং অডিও স্টোরি।

তাদের এই ওটিটি লঞ্চ অনুষ্ঠানে ওয়েব সিরিজের কলাকুশলীদের পাশাপাশি উপস্থিত ছিলেন টালিগঞ্জের নামি-দামি তারকারা। একদিকে যেমন অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববরেণ্য জাদুকর পি সি সরকার এবং তার পরিবারের সদস্যরা (জয়শ্রী সরকার ও অভিনেত্রী মৌবনি সরকার), অন্যদিকে তেমনই উপস্থিত ছিলেন অভিনেতা ঈশান মজুমদার, অংশু বাচ, রেমো, পার্থসারথি, গোপাল তালুকদার, ঋদ্ধিশ, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্যান্ডি সাহা।

নতুন এই ওটিটি প্লাটফর্ম ডিজিপ্লেক্সের কর্ণধার দিব্যেন্দু রায়চৌধুরী আশাবাদী এই উদ্যোগটি নিয়ে। তিনি জানিয়েছেন এই নতুন ওটিটি প্লাটফর্ম বাংলা ওয়েব দুনিয়ায় নতুন কন্টেন্টের জোয়ার নিয়ে আসতে চলেছে, সে বিষয়ে আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। ডিজিপ্লেক্স বাঙালির আবেগ, অনুপ্রেরণা, বাঙালিকে নতুন ভাবে বাংলা ওয়েব কন্টেন্টের প্রতি আগ্রহী করে তুলতে চেয়েছে। ডিজিপ্লেক্সে মানুষ বিভিন্ন জনর এর ইন্টারেস্টিং সব ওয়েব কন্টেন্ট পেতে চলেছেন।

অন্যান্য ওটিটি প্লাটফর্ম গুলির থেকে আমাদের প্লাটফর্মটি একটু আলাদা, যাতে করে মানুষ তার পছন্দসই কন্টেন্ট দেখতে স্বচ্ছন্দবোধ করেন এটাই আমাদের প্রধান লক্ষ্য। পরবর্তী সময়ে ডিজিপ্লেক্স নিয়ে আরও অনেক পরিকল্পনা আমাদের রয়েছে। ওয়েব সিরিজের পাশাপাশি একাধিক ডিজিপ্লেক্স অরিজিলান ফিল্ম নির্মাণের পরিকল্পনা আমাদের রয়েছে। আমদের কন্টেন্ট নিয়ে আমরা ভীষণ আশাবাদী। আশা করি আমাদের এই প্রচেষ্টা মানুষের ভালো লাগবে এবং আমার মানুষকে তার পছন্দসই কন্টেন্টের মধ্যে দিয়ে আরও বেশি বিনোদনের যোগান দিতে পারবো।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা