বিনোদন

এবার ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে সুবাহর অভিযোগ 

বিনোদন ডেস্ক: ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা।

শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যার পর ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মোঃ আল আমিনের ফেসবুক প্রোফাইলের স্ক্রিনশট নিয়ে নিজের আইডিতে পোস্ট করেছেন সুবাহ। সুবাহ সংগীতিশিল্পী ইলিয়াস হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী আর মোঃ আল আমিন সংগীতিশিল্পী ইলিয়াস হোসেনের ভাই বলে জানা গেছে।

ক্যাপশনে সুবাহ লিখেছেন- ‘এই হচ্ছে মোঃ আল-আমিন, সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখা। বিয়ের পর থেকেই ইলিয়াসের আপন ছোট ভাইকে দিয়ে ইলিয়াস আমাকে বিভিন্নভাবে মানসিক হুমকি দিয়ে আসছিল, যেন আমি বিয়েটা গোপন রাখি। আমার ভয় হচ্ছে, এই ছেলেকে দিয়ে ইলিয়াস আমার এবং আমার পরিবারের ক্ষতি করাতে পারে। সবাই এই ভয়ানক সন্ত্রাসীকে চিনে রাখুন।’

প্রসঙ্গত, সুবাহ-ইলিয়াস হোসেনকে ঘিরে বিতর্ক থামছেই না। তারা গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে থানায় জিডিও করেছেন। দুজনই দু’জনের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য দিয়ে যাচ্ছেন। দু’জনকে দোষারোপ করছেন। প্রমাণ জাহির করতে নিজেদের অনেক গোপন কল রেকর্ড ও অন্তর্জালে আলাপচারিতার স্ক্রিনশর্টও প্রকাশ করে চলেছেন।

এর আগে ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে সদ্য বিদায়ী বছরের (২০২১ সাল) বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির।

অন্যদিকে, প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিন নাজকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে সংসার পেতেছিলেন ইলিয়াস।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

নারী আম্পায়ারের সমালোচনায় সুজন

স্পোর্টস ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ড...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

ভোলায় মেডিকেল ক্যাম্পেইন ও ঔষধ সামগ্রী বিতরণ

ভোলা প্রতিনিধি : ভোলায় কোস্ট গার্ড দক্ষিণ জোনের পক্ষ থেকে ফ্...

চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড

জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় গত ৩৬ বছরের মধ্যে আজ সর্বোচ্চ ৪...

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি : সিলেটে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

২৩ ক্রুসহ দেশের পথে এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালি দস্যুদের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা