সারাদেশ

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্র হত্যায় বিক্ষোভ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি : গত ২৮ জুলাই যুবলীগ, ছাত্রলীগের শান্তি সমাবেশে নিরীহ মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ রেজাউল করীম নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত বিচারের দাবিতে আজ শুক্রবার বাদ জুমা জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা।

আরও পড়ুন : ডেঙ্গুতে আরও ১০ মৃত্যু, শনাক্ত ১৭৫৭

জেলা সভাপতি মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: ইউনুস খানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলটি জেলা শহরের দক্ষিণ স্টেশন থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উত্তর স্টেশন এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় না গিয়ে জোর করে ক্ষমতা দখল করে এদেশের মানুষকে শোষণ করছে। বর্তমান সরকার জালিয়াতি সরকার, এ সরকারের অধীনে আর এ দেশ চলতে দেওয়া যায় না। এদেশের মানুষের জানের নিরাপত্তা নেই। শুধুমাত্র যারা ক্ষমতায় আছে তাদের শুধু সুবিধা এবং তাদের জীবনের নিরাপত্তা সরকারের কাছে আছে। এছাড়া সাধারণ মানুষের জান মালের নিরাপত্তা নেই, সাধারণ শিক্ষার্থীদের জীবনের কোন নিরাপত্তা নেই। যা গত ২৮ শে জুলাই আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ কর্তৃক উন্নয়ন শান্তি সমাবেশে অন্তর্গত কোন্দলে মারামারির ভিতরে মাদ্রাসার ছাত্র রেজাউল করিম হত্যা শিকার হয়। এই সরকার তার ক্ষমতার প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করছে পুলিশকে আর পুলিশও হাফেজ রেজাউল করিম হত্যাকারীদের গ্রেফতার না করে সরকারের তাবারি করছে। এটা স্পষ্ট যে তারা নিজেদের ভিতরেই রক্তপাত এবং দখলদারির আধিপত্য বিস্তার করছে। এজন্য এই আওয়ামী সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না।

আরও পড়ুন : ইথিওপিয়ায় জরুরি অবস্থা জারি

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসাইন, জয়েন্ট সেক্রেটারি আ হ নোমান সিরাজী, ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডাক্তার নাসির উদ্দিন।যুব আন্দোলন জেলা সেক্রেটারি মাওলানা ইসমাইল সিরাজী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার সহ-সভাপতি রেদওয়ান হোসাইন সাধারণ সম্পাদক ইউনুস খান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল প্রশিক্ষণ সম্পাদক আব্দুল হামিদ খান ভাসানী দাওয়া সম্পাদক ইয়াসিন আরাফাত প্রকাশনা দপ্তর সম্পাদক তামজীদ হোসাইন অর্থ সম্পাদক মুরাদ হোসাইন সহ প্রমূখ।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

হরিপুরে একদিনে ২ শিক্ষার্থীর আত্মহত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: এসএসসি পরীক্...

ফের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : চলমান মৃদু তাপপ্রবাহ ৪২ জেলায় বিস্তার লাভ...

প্রাথমিকের দ্বিতীয় ধাপের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক...

গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো ব...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

ডেঙ্গুতে একদিনে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা