ছবি : সংগৃহিত
সারাদেশ

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর): বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো. লিয়াকত সিকদার ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক করেছেন।

আরও পড়ুন: কমছে তিস্তার পানি

এ সময় লিয়াকত সিকদার বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র মানুষের সামনে তুলে ধরেন। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। দেশের গর্ব, ঐক্য, আত্মনির্ভরতার প্রতীক পদ্মা সেতুর প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অদম্য ইচ্ছা, সাহসিকতা এবং আপোসহীন দৃঢ় মনোভাবের কারণে বহির্বিশ্বের কোনরূপ আর্থিক সাহায্য ছাড়াই এই মেগা প্রকল্প বাস্তবায়িত হয়েছে।

তিনি এ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে গ্রামে গিয়ে উঠান বৈঠক করছেন। গত কয়েক দিনে তিনি বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রাম, ময়না ইউনিয়নের মুরাইল আখালীপাড়া, বর্নিরচর, ঠাকুরপুর বাজার, দাদপুর ইউনিয়নের নতুবদিয়া, চতুল ইউনিয়নের পোয়াইল বাবুবাজার, রাজাপুর, রামচন্দ্রপুর, বাইখীর, আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের পন্ডিতবানা, বুড়াইচ ইউনিয়নের পাচুরিয়া, গোপালপুর ইউনিয়নের চরকাতলাসুরসহ অসংখ্য স্থানে উঠান বৈঠকে অংশ নেন।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণ, দগ্ধ ৪

এসব উঠান বৈঠকে ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত সিকদার বলেন, ‘শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় ছিলো বলেই আজ বাংলাদেশ নিজের পায়ে দাঁড়াতে শিখেছে।

বর্তমান সরকার তরুণ প্রজন্মকে দক্ষ ও কর্মমুখী শিক্ষায় শিক্ষিত করতে বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে, যাতে দক্ষ জনশক্তি তৈরি হলে দেশ স্বনির্ভর হবে।’

লিয়াকত সিকদার বলেন, 'দেশের জনগণ আজ বিভিন্ন ধরনের কার্ডের মাধ্যমে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাথা থেকে ভিজিডি কার্ড, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা- এসব কর্মসূচির ধারণা এসেছে। আজ সারা বিশ্ব এসব কর্মসূচি অনুকরণ করছে।'

আরও পড়ুন: সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ নারীর মৃত্যু

তিনি আরো বলেন, পদ্মাসেতু হয়েছে, এই অঞ্চলের উন্নয়ন হয়েছে, রাস্তাঘাট-বিদ্যুতের ব্যবস্থা হয়েছে- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য। পদ্মাসেতুর জন্য দেড়/দুই ঘন্টায় ঢাকা থেকে আসা-যাওয়া করা যায়। এ এলাকার উন্নয়ন হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।'

তিনি বলেন, 'আগামীতে এই আসন থেকে যেই নৌকার মনোনয়ন পাবে তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকব, আমাদের এলাকার উন্নয়ন হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে।

আরও পড়ুন: জেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

তিনি যেন দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকেন- আপনারা সে দোয়া করবেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে।'

ছাত্রলীগের সাবেক এই নেতার সঙ্গে বিভিন্ন উঠান বৈঠকে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আক্তার তপন, লিটন সিকদার, ছাত্রলীগ নেতা মোল্যা আশিক প্রমুখ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ইরফান খান’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও...

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে রেল গেট এলাকায় ট্রেনের...

টিপু-প্রীতি হত্যা মামলার বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহ...

লেকে শিশু পড়ে যাওয়া নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মহাখালীতে লেকে পড়ে এক শিশু নিখোঁজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা