সারাদেশ
রুপপুর প্রকল্প 

নারী শ্রমিকের মরদেহে আঘাতের চিহ্ন

রাকিব হাসনাত, পাবনা: পাবনার ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন (আরএনপিপি) পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা থেকে রিয়াবোভা গুলনারা (৫১) নামের এক রাশিয়ান নারীর উদ্ধার হওয়া মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন: রাজধানীতে ৪.৩ মাত্রার ভূমিকম্প

বৃহস্পতিবার (৪ মে) রাত ৯ টার দিকে জেলা পুলিশের উর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে গ্রিনসিটির একটি আবাসিক ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই নারী রূপপুর প্রকল্পে এএসই নামে একটি রাশিয়ান কোম্পানিতে কর্মরত ছিলেন। স্বামীর নাম দিমিত্রি (৫৭)। তিনি রোসেম কম্পানিতে কর্মরত আছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াবোভা গুলনারা প্রতিদিনের মতো অফিসের ডিউটি শেষ করে বুধবার রাতে নিজ কক্ষে ঘুমাতে যান। এরপর আর কক্ষ থেকে বের হননি। সকালে সহকর্মীরা তাকে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেওয়া হলে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে।

আরও পড়ুন: পাকিস্তানে বন্দুক হামলায় ৮ শিক্ষক নিহত

এদিকে প্রথমে পুলিশের পক্ষ থেকে মরদেহ উদ্ধারের ঘটনা স্টোকজনিতের কথা বলা হলেও পরে পুলিশের পক্ষ থেকে হত্যার কথা স্বীকার করা হয়।

জেলা পুলিশের একজন উর্ধতন কর্মকর্তা রাত ৯ টার দিকে জানান,ওই নারীর মৃত্য স্বাভাবিক নয়। তাঁর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে তাঁর স্বামী অচেতন। তিনি আরও বলেন, হয়ত তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন ঝামেলা সৃষ্টি হয়েছিলো। এ কারণে তাকে হত্যা করা হয়েছে। তার স্বামী দিমিত্রি অচেতন অবস্থায় থাকায় প্রকল্পের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতাল কর্তৃপক্ষ এখনো আমাদের কাছে হস্তান্তর করেনি। যেহেতু তারা দুজনই রাশিয়ান নাগরিক এখানে একটু জটিলটা রয়েছে। বিষয়টি নিয়ে একটি রহস্যর তৈরি হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। খুব অল্প সময়ের মধ্যেই মূল রহস্য উদঘাটন হবে।

আরও পড়ুন: ট্রেনের ধাক্কায় ২ বাইক আরোহীর মৃত্যু

এ প্রসঙ্গে জানতে চাইলে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ঘটনায় আমরাও কিছু রহস্যর সন্ধান পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রকল্পের সিসিটিভি ফুটেজ সহ অন্যান্য বিষয় পর্যালোচনা করা হচ্ছে। নিহত নারীর স্বামী অস্বাভাবিক থাকায় প্রকল্পের চিকিৎসকরা তাঁকে ঘুমের ইনজেকশন দিয়েছে। তিনি ঘুমাচ্ছেন।সুস্থ হলে পুলিশী হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তে পুরো বিষয়টি বেড়িয়ে আসবে বলে আশা করা হচ্ছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো 

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জে...

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যভিত্তিক ইন্টারন্যাশনাল ফাইন্যান...

শেখ জামালের জন্মদিনে যুবলীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্...

হিট স্ট্রোকে যুবকের মৃত্যু

নাসিরনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে হিট স্ট্রোকে যু...

বায়ুদূষণে আজ ঢাকা সপ্তম

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণে বিশ্ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা