সারাদেশ

ইউপি মেম্বারের ভাইয়ের বাড়িতে চোরাই মোটরসাইকেল

কামরুল সিকদার (প্রতিনিধি) : ফরিদপুরের বোয়ালমারীতে আ'লীগ নেতা, সাবেক ইউপি মেম্বারের ভাইয়ের বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তিনটি চোরাই মোটরসাইকেল এবং বিভিন্ন মোটরসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার করেছে। এছাড়া আরো একটি মোটরসাইকেল জনৈক সাংবাদিকের সহায়তায় একটি গ্যারেজ থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় ওই ইউপি মেম্বার এবং তার ভাইসহ তিনজনে অপর তিনটি চোরাই মোটরসাইকেল নিয়ে সটকে পড়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন : নওগাঁয় গণহত্যার দেয়াল পত্রিকা উৎসব অনুষ্ঠিত

থানা ও বিভিন্ন সূত্রে জানা যায়, মধুখালি উপজেলার বাগাট ইউনিয়নের উলুকান্দা-ঘোপঘাট গ্রামের বিপ্লব কুমার দে'র চুরি যাওয়া একটি মোটরসাইকেল বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের শহিদুল ব্যবহার করছেন বলে বিপ্লব জানতে পারেন। শহিদুল পেশায় একজন ইলেকট্রিশিয়ান এবং নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক।

শনিবার (২৫ মার্চ) দুপুরে জনৈক ব্যক্তি শহিদুলকে ফোনে তার অবস্থান জানতে চাইলে তিনি নতুন বাসস্ট্যান্ডের নিকটের একটি গ্যারেজে যেতে বলেন। এ সময় শহিদুলের নিকট বিপ্লবের চুরি যাওয়া মোটরসাইকেলটি পাওয়া যায়। মোটরসাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান মোটরসাইকেলটি অমৃতনগর গ্রামের সাবেক ইউপি মেম্বার মফিজুর রহমানের নিকট থেকে তিনি নিয়েছেন। মফিজুর বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

আরও পড়ুন : পাইপগানসহ ২ ছিনতাইকারী গ্রেফতার

বিষয়টি চুরি যাওয়া মোটরসাইকেলের মালিক বিপ্লব বৈদ্য সাথে সাথেই বোয়ালমারী থানা পুলিশকে জানান। বোয়ালমারী থানা পুলিশের একটি টিম মফিজুর রহমান এবং তার ভাই সোহেলের বাড়ি তল্লাশি করে। এ সময় সোহেলের বাড়ি থেকে ৩টি চোরাই মোটরসাইকেল এবং মোটরসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাবেক মেম্বার মফিজুর রহমান, তার ভাই সোহেল এবং একই গ্রামের শহিদুল আরো তিনটি চোরাই মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় বলে পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. শফিউদ্দিন জানান।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য মফিজুর রহমান মোবাইলে বলেন, মোটরসাইকেলগুলো আমার কিংবা আমার ভাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়নি। ওগুলো পার্শ্ববর্তী মোস্তাক, লিটনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শফিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক আ. লতিফ মণ্ডলের নেতৃত্বে অভিযান পরিচালনা করে গুনবহা ইউনিয়নের সাবেক মেম্বার মফিজুর রহমানের ভাই সোহেলের বাড়ি থেকে ৩টি চোরাই মোটরসাইকেল এবং কিছু যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। অপরটি একটি গ্যারেজে থেকে উদ্ধার করা হয়েছে। মফিজুর, সোহেল, শহিদুল পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো তিনটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে। তিনি আরো বলেন, সাবেক মেম্বার মফিজুর রহমান গাড়ি চোর চক্রের মূল হোতা। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন : নোয়াখালীতে মহান স্বাধীনতা দিবস

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, চোরাই মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। যাদের বাড়ি থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে তাদের আটকের চেষ্টা চলছে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

ধানের দাম নির্ধারণ করা হবে

নিজস্ব প্রতিবেদক : সরকারিভাবে মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম...

সবজির বাজারে আগুন

নিজস্ব প্রতিবেদক: ঈদের আমেজ শেষ হ...

শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা শিশু হাসপা...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

গরম আরও বাড়ার আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৪ জেলার ওপর দিয়ে বইছে তীব্র তাপপ্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা