সারাদেশ

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে নিহত হয়েছেন মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সমর্থক তুহিন সরকার (২২) নামের এক যুবক।

আরও পড়ুন: সহজ শর্তে ঋণ অব্যাহত রাখার আহ্বান

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল ১০ টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর আগে সোমবার বিকেল ৫ টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার পুরাবাজার এলাকায় সদরের মোল্লাকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনার লোকজন মারধর করে তুহিন সরকারকে।

সে মোল্লাকান্দি ইউপির বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সমর্থক। নিহত তুহিন ওই ইউনিয়নের বড় মোল্লাকান্দি গ্রামের আলমগীর সরকারের ছেলে।

আরও পড়ুন: ভূমিকম্পে ৬৬৬০ বিদেশী নিহত

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই সদরের মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারী ও সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনার মধ্যে বিরোধ চলে আসছিলো।

ওই বিরোধের জের ধরেই সোমবার বিকেলে পুরাবাজার এলাকার পুরা ডিসি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আশপাশ থেকে বর্তমান ইউপি চেয়ারম্যানের সমর্থক তুহিনকে তুলে নিয়ে যায় সাবেক ইউপি চেয়ারম্যান লোকজন। এরপর তুহিনকে মারধর করে ফেলে রেখে যায়।

আরও পড়ুন: সাগরে নৌকাডুবি, ১৭ বাংলাদেশি উদ্ধার

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে রাত ৯ টার দিকে তাকে ঢাকায় রেফার্ড করে।

মোল্লাকান্দি ইউপির চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারী বলেন, আমার সমর্থক হওয়ায় তুহিনের উপর ক্ষিপ্ত ছিলো সাবেক চেয়ারম্যান মহসিনা হক কল্পনার লোকজন। আর ওই ক্ষিপ্ততা থেকেই পুরা ডিসি উচ্চ বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে গেলে তুহিনকে তুলে নিয়ে বেধড়ক মারধর করে। এরপর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

আরও পড়ুন: উত্তর না দিয়েই চলে গেলেন বাইডেন

তুহনিকে মারধর করার অস্বীকার করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা। তিনি বলেন, ওই যুবক উগ্র চরিত্রের ছেলে ছিলো। শুনেছি কারা যেনো মারধর করেছে। তাতে ছেলেটি মারা গেছে। আমার লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত নেই।

টঙ্গীবাড়ি থানার (ওসি) মো. রাজিব খান বলেন, মারধরের শিকার এক যুবকের মৃত্যুর কথা শুনেছি। এ ঘটনায় জড়িত সবাই সদর উপজেলার। ঘটনায় ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

হেলিকপ্টার সংঘর্ষে নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ান ন...

যোদ্ধা প্রত্যাহার করল মিয়ানমার গোষ্ঠী

আন্তর্জাতিক ডেস্ক: মিয়ানমারের ক্ষমতাসীন দল জান্তা সৈন্যদের স...

তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না

নিজস্ব প্রতিবেদক : তাপপ্রবাহ কমে...

স্বর্ণের দাম আরও কমলো

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে ৩ দফ...

নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ

নিজস্ব প্রতিবদেক: ঢাকা দক্ষিণ সিট...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা