সারাদেশ

এ্যাডভোকেট আফজাল হোসেনকে সংবর্ধনা

নিনা আফরিন , পটুয়াখালী: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন বলেছেন, মায়ের মমতা দিয়ে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে করতে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার কর্মী হিসেবে তৃনমুলের মানুষের জন্য আজন্ম কাজ করে যেতে চাই। দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আরও পড়ুন: জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা

আজ ৮ জানুয়ারি সোমবার বিকালে জেলা শিল্পকলা একাডেমির জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীরের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আফজাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী সহসভাপতি আলমগীর হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুলতান আহমদ মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট উজ্জল বোস।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম,জেলা যুবলীগের সভাপতি এডভোকেট শহীদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহনুর হক, জেলা শ্রমিক লীগ সভাপতি মো. তোফাজ্জেল হোসেন প্রমুখ।

আরও পড়ুন: ইটভাটার মালিককে ৫ লাখ টাকা জরিমানা

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। পরে পটুয়াখালী,মির্জাগঞ্জ ও দুমকীর শত সহস্র মানুষ ফুল দিয়ে বরণ করে নেন তাদের প্রিয় নেতা এডভোকেট আফজাল হোসেনকে। এ সময় কলাপাড়া,রাঙ্গাবালী,গলাচিপা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং পার্শবর্তী জেলা বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এডভোকেট আফজাল হোসেন।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

শ্রমিকদের অধিকার বঞ্চিত করলে ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা