প্রতীকী ছবি
সারাদেশ
আরও ২ অভিযুক্ত গ্রেফতার 

ছেলেকে জিম্মি করে মাকে গণধর্ষণ

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের হরিপুরে স্বামীর বন্ধুর বাড়ি থেকে বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এক গৃহবধূ গণধর্ষণের মামলায় অভিযুক্ত আরও ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতারকৃত আসামির সংখ্যা দাঁড়াল ৫ জনে।

আরও পড়ুন: ফেসবুক লাইভে প্রবাসীর আত্মহত্যা

সোমবার (২২ আগস্ট) রাতে পুলিশ টানা অভিযান চালিয়ে অভিযুক্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে। এছাড়াও ঘটনার দিন ঘটনাস্থলেই একজনকে ও অভিযান চালিয়ে রহিম ও লস্কর নামে আরও দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের চাপধা (তুলাদিঘী) গ্রামের সেন্টুর ছেলে রহিম ওরফে কাঠকাঠ (৩০) ও মানিকখাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে লস্কর (৩১)।

আরও পড়ুন: বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা

এর আগে শনিবার হাটপুকুর গ্রামের সলেমান আলীর ছেলে ফজলুর রহমান (২০), চাপধা পিপলা গ্রামের করিমুল ইসলামের ছেলে রিসাদ (১৯) ও একই এলাকার গুচ্ছগ্রামের শাহজাহান আলীর ছেলে আকাশকে (২০) গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে শনিবার (২০ আগষ্ট) হরিপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

আরও পড়ুন: ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা হরিপুর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ৫ জন আসামির প্রথমদিন ৩জন এবং পরে অপর ২ আসামিকে গ্রেফতার করা হয়। রাতে গ্রেফতারকৃতরা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর নিকট ২২ ধারায় জবানবন্দি দেয় এবং তারা তাদের নিজের নিজেদের অপরাধ স্বীকার করে নেয়।

মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দক্ষিণ পাড়িয়া গ্রামের এক নারী শুক্রবার (১৯ আগষ্ট) বিকেলে ৭ বছর বয়সী ছেলেকে সাথে নিয়ে হরিপুর উপজেলার রুহিয়া এলাকায় স্বামীর বন্ধুর বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে তার বোনের বাড়িতে যাওয়ার পথে কামারপুকুর অটোস্ট্যান্ড হতে কয়েকজন ব্যক্তি মিলে ওই গৃহবধূকে অপহরণ করে নিয়ে যায়। তারা ওই নারীকে একটি আম বাগানের ভিতরে নিয়ে ৭ বছরের ছেলে ছেলে মাসুমের গলায় ধারালো ছুরি ঠেকিয়ে জিম্মি করে মাকে পালাক্রমে ধর্ষণ করে।

আরও পড়ুন: আ’লীগ কর্মীর পরিবারকে ইজিবাইক প্রদান

পরে রাত সাড়ে ১২ দিকে ধর্ষকরা ওই গৃহবধূ ও তার ছেলেকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন একজনকে আটক করে ৯৯৯ কল দেন। পুলিশ ঘটনাস্থল হতে ফজলুর রহমান এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে রিসাদ ও আকাশ নামে আরও ২জনকে গ্রেফতার করে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদরে পুকুরের পানিতে ডুবে দুই ভ...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা