বোয়ালমারীতে দুই শতাধিক এতিম পেল খাদ্য
সারাদেশ
জাতীয় শোক দিবস

বোয়ালমারীতে দুই শতাধিক এতিম পেল খাদ্য

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে জাতীয় শোক দিবসে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে দুই শতাধিক এতিমের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন : চকবাজার অগ্নিকাণ্ডে ৬ মরদেহ উদ্ধার

সোমবার (১৫ আগস্ট) বেলা সোয়া ১১টায় উপজেলার গুনবহা ইউনিয়নের গুনবহা কামারগ্রামে অবস্থিত নূরে মদিনা (গুনবহা) কামারগ্রাম মাদ্রাসা প্রাঙ্গণে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট মো. লিয়াকত শিকদার। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান।

প্রধান অতিথি লিয়াকত শিকদার এতিমখানার শিশুদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপনাদের মতো শিশুদের অত্যন্ত স্নেহ করতেন এবং ভালোবাসতেন। আজকে যেখানে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হয় সেই জায়গাটিতে তিনিই প্রথম বিশ্ব ইজতেমার ব্যবস্থা করেছিলেন।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। দেশের জন্য, দেশের মানুষের জন্য তিনি ভাবেন। তার দূরদর্শী নেতৃত্বের জন্যই আজ স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ সম্ভব হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।

আরও পড়ুন : বিআরটি’র গার্ডার পড়ে নিহত ৫

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আহাদুল আখতার তপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুল গফফার, যুগ্ম সম্পাদক রাইসুল আলম মিনা রাসেল, মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর তুষার, রবিউল ইসলাম খান, ময়না ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আনিচুর রহমান মৃধা, রূপাপাত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. পিকুল মিয়া, সাধারণ সম্পাদক মো. নুরু শরীফ প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে উপজেলার গুনবহা কামারগ্রামে অবস্থিত নূরে মদিনা (গুনবহা) কামারগ্রাম মাদ্রাসার প্রায় দুই শতাধিক এতিমের মাঝে তেহারি বিতরণ করা হয়।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

বিএনপি দিনের আলোতেও অন্ধকার দেখে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহ...

রাজধানীর গেন্ডারিয়ায় এক বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গেন্ডারিয়ায় দ্রুতগামী একটি ট্রাক...

ইতিহাস গড়ল পুষ্পা: দ্য রাইজ

বিনোদন ডেস্ক: ভারতের স্বাধীনতা দিবসের দিন বড়সড় ধামাকা দিতে...

প্রধানমন্ত্রী থাভিসিনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে থাইল্যান...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা