ঈশ্বরগঞ্জে আ’লীগ সভাপতি ছাত্তার, সম্পাদক ছাফির
সারাদেশ

ঈশ্বরগঞ্জে আ’লীগ সভাপতি ছাত্তার, সম্পাদক ছাফির

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : দীর্ঘ ১৬ বছর পর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ময়মনসিংহ-(৮) ঈশ্বরগঞ্জ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম হাসেম উদ্দীনের ছেলে ছাফির উদ্দীন আহমেদ।

আরও পড়ুন: ক্ষমতা ভোগের বস্তু নয়

শুক্রবার (২২ জুলাই) ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে সম্মেলন শেষে অতিথিরা ময়মনসিংহ সার্কিট হাউসে গিয়ে রাতে ১৮ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে সহায়তার প্রস্তাব

উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে ও নবগঠিত কমিটি সহসভাপতি জয়নুল আবেদীনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মি. রেমন্ড আরেং, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য মো. তারিকুল হাসান তারেক, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল আলম প্রদীপসহ উপজেলা ও জেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন: শপথ নিলেন হামজা শাহবাজ

১৬ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলন ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। উপজেলার এগারোটি ইউনিয়ন থেকে ছোট ছোট মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলনে যোগ দেন।

এদিকে ঘোষিত কমিটি নিয়ে তৈরি হয়েছে আলোচনা-সমালোচনা। পদ বঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়ায় অসন্তোষ অনেকেই। অপরদিকে পদ প্রাপ্ত নেতাদের অনেকেই ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় নেতাদের।

সান নিউজ/এফএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

আ’লীগের সভা ২ মে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সংসদীয় দলের ২য় সভা আগামী বৃহ...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা