মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃত্যু
সারাদেশ

মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃত্যু

মো. নাজির হোসেন ,মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে গুরুতর আহত স্কুল ছাত্র অঙ্কন দত্ত (১৭) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার মারা গেছেন।

আরও পড়ুন : আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৪ টা'র দিকে আহত অঙ্কন দত্ত রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ১ মাস ১৩ দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত স্কুল শিক্ষার্থী পৌরসভার ৬ নং ওয়ার্ডের রনছ পাড়ুলপাড়া এলাকার নির্মল দত্তের ছেলে। সে কে. কে. গভ. ইন্সটিটিউটের চলতি বছরের বিজ্ঞান শাখার এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের স্বজনরা জানান, গত (৭ এপ্রিল) বিকেলে প্রাইভেট শেষে মুন্সীগঞ্জ শহরের ডিসি পার্কে ঘুরতে যায় অঙ্কন। সেখান থেকে বাড়ি ফেরার জন্য একটি অটোরিকশা ওঠে। এরপরে পেছন থেকে কে বা কারা যেনো রুমালে ছিটানো চেতনানাশক দিয়ে তাকে অজ্ঞান করে। পরবর্তীতে সেখান থেকে তার বিদ্যালয়ের পেছনে পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। অজ্ঞান অবস্থায় তাকে ছুরিকাঘাত করে মৃত ভেবে ফেলে রেখে যায়।

আরও পড়ুন : চলে গেলেন আবদুল গাফফার চৌধুরী

নিহতের চাচা রূপক দত্ত বলেন - প্রথমে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে আসি। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিল। ঈদের আগে ঢাকায় ব্যবসায়ীদের সাথে ঢাকা কলেজের শিক্ষার্থীদের ঝামেলা হয়। তখন অঙ্কন একটু সুস্থ ছিল। আমরা তাকে সেখান থেকে বাসায় নিয়ে আসি। পরে, কয়েকদিন আগে তার অবস্থা আবারও খারাপ হয়। আমরা তাকে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই।

নিহতের বাবা নির্মল দত্ত বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার চাই। আমার ছেলেটা ভালো স্টুডেন্ট ছিল। এ নিয়ে ওর ক্লাসের কয়েকটা ছেলে হিংসে করতো। এই ঘটনার সাথে অঙ্ককনের সহপাঠিরা জড়িত। দেড় মাস যাবৎ ছেলেটা অসুস্থ ছিল। ওর খাদ্য নালি কেটে গিয়ে ছিল। ভেতরে ইনফেকশন ছিল। আসামিরা যে বয়সের, যারাই হোক। তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।

আরও পড়ুন : আসামে বন্যায় ৯ জনের প্রাণহানি

পৌরসভার কাউন্সিলর আব্দুস সাত্তার মুন্সী বলেন - দেড় মাস আগে একটি ছেলেকে ছুরিকাঘাতে আহত করা হল। প্রশাসন কোনো ধরনের ব্যবস্থা নিতে পারল না। কাউকে শনাক্ত করতে পারলো না। ছেলেটি অসুস্থ হয়ে মারা গেল। অতি দ্রুত যদি আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনা না হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবু বকর সিদ্দিক বলেন, ওই শিক্ষার্থীকে যে দিন ছুড়িকাহত করা হয় তখন অজ্ঞাত ব্যাক্তিদের আসামি করে হত্যা চেষ্টা মামলা করা হয়। আজকে ছেলেটি মারা গেছে। সে মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গ্লেনরিচ স্কুলের আপগ্রেডেশনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ‘গ্লেন ফে...

সুন্দরবনে আগুন, খতিয়ে দেখার নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আগুন...

সংগীত শিল্পী প্রতীক ইয়াসিরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসিরের ৪৬তম...

কমলো তাপমাত্রা, কালবৈশাখীর সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: টানা প্রায় এক ম...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

২ দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

নিজস্ব প্রতিবেদক: টানা ৮ দফায় কমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা