সারাদেশ

মেহেরপুরে যুবলীগ সভাপতি আটক

সান নিউজ ডেস্ক: মেহেরপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ার অভিযোগে উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনকে (৫৫) আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

আরও পড়ুন: প্রকৌশলীর স্ত্রীকে পুড়িয়ে হত্যা

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোশাররফ হোসেনকে আটকের দাবিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ করলে পুলিশ তাকে আটক করে। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মোশাররফ হোসেনকে আটক করে থানায় নেওয়া হয়।

এর আগে আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন দুই রাউন্ড গুলি বর্ষণ করেন। তাকে আটকের দাবিতে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন: এবার অবসর চাইছেন সামিয়া রহমান

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে গাংনী উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম সংবাদ সম্মেলন করেন।

এর প্রতিবাদে সন্ধ্যার পর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মোশাররফ হোসেনের উপজেলা যুবলীগের অফিসে এসে তাকে বাইরে বের করে আনার চেষ্টা করেন। এ সময় মোশাররফ হোসেন নিজ কার্যালয়ের ভেতরে অবরুদ্ধ হয়ে পড়েন। পরে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বাইরে থেকে ইটপাটকেল ছোড়েন।

আরও পড়ুন: ভারতে নতুন সেনাপ্রধান মনোজ পাণ্ডে

পরে মোশাররফ হোসেন ভেতর থেকে পর পর দুই রাউন্ড গুলি করেন। গুলি করার ঘটনায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি বিশাল বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরে উত্তেজিত নেতাকর্মীদের বিক্ষোভের মুখে মোশাররফ হোসেনকে আটক করে থানায় নেওয়া হয়।

আরও পড়ুন: ইউক্রেনের ডনবাসে রুশ হামলা শুরু

এ ঘটনার পর মেহেরপুর সহকারী পুলিশ সুপার সার্কেল অপু সরোয়ারসহ পুলিশ ও র‌্যাব-৬ এর কয়েকটি দল উপজেলা শহরে আসে। মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনসহ স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাহিদুজ্জামান খোকন বলেন, দুর্নীতিবাজ মোশাররফ হোসেন একাধিকবার গাংনী বাজারে গুলি বর্ষণ করে এলাকায় ভীতি তৈরি করেছেন। তার নেতৃত্বে গাংনী বাজারে এলাকার সন্ত্রাসীরা চাঁদাবাজি করে আসছেন। মোশাররফ হোসেনের বিরুদ্ধে ১১টি মামলায় আদালতের পরোয়ানা আছে উল্লেখ করে তার পিস্তলের লাইসেন্স বাতিলের দাবি করেন এই সংসদ সদস্য। গুলির ঘটনায় তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

আরও পড়ুন: ফের নিউমার্কেট এলাকায় উত্তেজনা

বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেছেন, মোশাররফ হোসেনকে তার অফিস থেকে থানায় নেওয়া হয়েছে। এখন আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

বিএনপি গণতন্ত্রকে হত্যা করেছে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী...

ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: শেরে বাংলা এ কে...

প্রবোধচন্দ্র সেন’জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

টিভিতে আজকের খেলা 

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (২৭ এপ্রিল) বেশ কিছ...

শনিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা