আর্টস

কী আছে ভাগ্যে...

আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি : কোনো বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। কর্ম স্থলে পরিবর্তন হতে পারে। প্রেম শুভ। চিন্তা করে খরচ করুণ। নারীরা অন্য কোনো নারীর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ৬।

বৃষ রাশি : আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। কান কথা পরিত্যাগ করুন। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। আজকের শুভ রঙ হালকা সবুজ, শুভ সংখ্যা ৭।

মিথুন রাশি : কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। হঠাৎ কোনো চোট পেতে পারেন তাই চলাফেরা সাবধানে করুন। ধন হানী হতে পারে আবার একই সাথে আচানক ধন প্রাপ্তির যোগও আছে। আজকের শুভ রঙ নীল, শুভ সংখ্যা ৮।

কর্কট রাশি : বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। সতর্কতা বাড়িয়ে দিন। শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। কারো সাথে বাদ-বিবাদে না জড়ানোই শ্রেয়। মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন। সামাজিক মর্যাদা বাড়তে পারে। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৯।

সিংহ রাশি : আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কোনো প্রকার খরচ করার পূর্বে কমপক্ষে দুই বার ভেবে নিন। নতুন বিনিয়োগ ততটা শুভ নয়। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। প্রেমে মতভেদ হতে পারে। বাতজনিত রোগে ভুগতে পারেন। আজকের শুভ রঙ খয়েরী, শুভ সংখ্যা ১।

কন্যা রাশি : বিচক্ষণতা ও নম্রতাই আপনার বর্তমান কৌশল হওয়া উচিৎ। অপব্যয় বৃদ্ধি হতে পারে। ক্রোধ থেকে নিজেকে দূরে রাখুন। এই সময় শত্রু সবল থাকবে। খেলোয়াড়দের জন্য দিনটি শুভ। সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। আপনাকে আমাদের পরামর্শ হলো অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করা এড়ানো। আজকের শুভ রঙ সাদা, শুভ সংখ্যা ২।

তুলা রাশি : বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আরও কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন, যেহেতু আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। আর্থিক দিক শুভ। অপারেশনের যোগ আছে। মনে হঠাৎ কোনো অজানা ভয় আসতে পারে, তবে বিচলিত হওয়ার কিছু নেই। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৩।

বৃশ্চিক রাশি : আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহী হবেন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। কোনো প্রভাবশালী ব্যক্তির দ্বারা বড় কোনো কাজে সফলতা পেতে পারেন। বড় সিদ্ধান্ত না নেওয়াই শুভ। মানসিক উৎকণ্ঠা বাড়বে। বিনোদন, প্রেম এবং নতুন বিনিয়োগ শুভ নয়। আজকের শুভ রঙ বেগুনী, শুভ সংখ্যা ৪।

ধনু রাশি : আজ আপনি আপনার ব্যবসা জোরদার করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনার নিকটবর্তী কেউ আর্থিকভাবে সহায়তা করতে পারে। মূল্যবান কিছু হারানোর সম্ভাবনা আছে। নিজের প্রভাবকে বিস্তার করে চলুন। বাণী প্রবল রাখুন। নতুন প্রাপ্তির দ্বারা সম্মান বৃদ্ধি পেতে পারে। হজমে সমস্যাজনিত কারণে ভুগতে পারেন। আজকের শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৫।

মকর রাশি : আপনার সহযোগিতামূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল আনতে পারে। সময় এখন আপনার সহযোগী। আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। কোনো প্রকার বদনামি যেন না হয় সেই দিকে বিশেষ খেয়াল রাখুন। অন্যের পাওনা দ্রুত মিটিয়ে দেওয়াই উত্তম। বিনোদন শুভ। আজকের শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ৬।

কুম্ভ রাশি : আপনি দিনটিকে সবচেয়ে ভালো করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যে কোনো ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখুন। আজকের শুভ রঙ ছাই, শুভ সংখ্যা ৭।

মীন রাশি : আপনার মুগ্ধ আচরণ মনোযোগ আকর্ষণ করবে। শারীরিক হানীর সম্ভাবনা আছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে আর বিবাহিতদের জীবন সাথীর শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিত হবে। আজকের শুভ রঙ হালকা নীল, শুভ সংখ্যা ৮।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জনের মৃত্যূু

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকার দেশ ক...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

আ’লীগের সভা ২ মে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সংসদীয় দলের ২য় সভা আগামী বৃহ...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা