বিনোদন

২০১৯ সালে আলোচিত বিয়ে

শেষ হতে চলেছে ২০১৯। বছরটি একেক জনের জীবনে একেক রঙের হয়ে ধরা দিয়েছে। অনেকেই এ বছর পছন্দের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তবে সবার কৌতুহল তারকাদের প্রেম-বিয়ে নিয়ে।২০১৯ সালের শোবিজ অঙ্গনের আলোচিত আট বিয়ের খবর।

তমা মির্জা-হিশাম চিশতি

চলতি বছর ৯ মার্চ বিয়ে করেন তমা মির্জা। বর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। পারিবারিক আয়োজনে আংটি বদলের কথা জানাজানি হলেও পরে জানা যায় তাদের আকদ হয়ে গেছে।৬ মে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

পুতুল-ইসলাম নুরুল

চলতি বছর বিয়ের পিঁড়িতে বসেন সংগীতশিল্পী পুতুল। গত ১৫ মার্চ পারিবারিকভাবে ইসলাম নুরুলের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়। আর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পুতুলের বর ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি তিনি যুক্ত আছেন ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে।

কনা-গহীন

চলতি বছর ২১ এপ্রিল বিয়ে করেন কনা। বর দীর্ঘদিনের প্রেমিক গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। জানা যায়, প্রায় সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা। আর বিয়েতে দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। কাগজ কলমে বিয়ে হলেও বিয়ের আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে।

ইশানা খান-সারিফ চৌধুরী

অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে চলতি বছর বিয়ে বন্ধনে আবদ্ধ হন নাট্য অভিনেত্রী ইশানা খান। জানা যায়, দীর্ঘদিন ধরে তারা প্রেম করছিলেন। অবশেষে বিয়ের মাধ্যমে তারা প্রেমের পূর্ণতা দিলেন। সারিফ চৌধুরী ২০১৫ সাল থেকে অস্ট্রেলিয়ার ব্রডব্যান্ড নেটওয়ার্কের (এনবিএন) নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। গত ১০ জুলাই গুলশান আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিফ ও ইশানার আকদ সম্পন্ন হয়।

সাবিলা নূর-নেহাল

চলতি বছর ২৫ অক্টোবর বিয়ে করেন ছোটপর্দার অভিনয়শিল্পী সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের, পেশায় একটি বেসরকারি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী।শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় তারা দুজন একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

মম-শিহাব শাহীন

অবশেষে চার বছর পর চলতি বছরের ২০ নভেম্বর বিয়ের বিষয়টি নিজেরাই প্রকাশ্যে আনেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ ফেসবুকে প্রকাশ করে নিজেরাই জানান তাদের বিয়ের খবর।২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছিলেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন।

সৃজিত-মিথিলা

৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিতাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা ও ভাইবোন। আরও উপস্থিত ছিলেন সৃজিতের বন্ধু রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাতসহ কয়েকজন।

Copyright © Sunnews24x7

Newsletter

Subscribe to our newsletter and stay updated.

সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

ফিচার ডেস্ক: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ্রে ঐ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

মৃত্যুহীন দিনে শনাক্ত ১৬

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের শরীরে ক...

সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা

জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় টানা চতুর্থ দিনের মতো দেশের ও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা