বাণিজ্য

৮ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি আজকে পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পনিগুলো হলো ফরচুন সুজ লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, আইপিডিসি ফিন্যান্স লিমিটেড, নাহি এ্যালুমিনিয়াম কম্পোজিট লিমেটেড, বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড, স্কয়্যার ফার্মা লিমিটেড, স্কয়্যার টেক্সটাইল লিমিটেড, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল লিমিটেড।

ফরচুন সুজ লিমিটেড: ফরচুন সুজ লিমিটেডের পর্ষদ সভা আগামী আগামী ১২ অক্টোবর বেলা ৪ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পনিটি তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

ওয়ান ব্যাংক লিমিটেড: ওয়ান ব্যাংক লিমিটেডের পর্ষদ সভা আগামী আগামী ১৪ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পনিটি তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

আইপিডিসি ফিন্যান্স লিমিটেড: আইপিডিসি ফিন্যান্স লিমিটেডর পর্ষদ সভা আগামী ১৭ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য কোম্পনিটি তৃতীয় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করবে।

নাহি এ্যালুমিনিয়াম কম্পোজিট লিমেটেড: নাহি এ্যালুমিনিয়াম কম্পোজিট লিমেটেডের পর্ষদ সভা আগামী ১৭ অক্টোবর বেলা ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড: বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড এর পর্ষদ সভা আগামী ১৮ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। এই সভায় ২০২১ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে একই সভায় ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত সময়ের জন্য অনীরিক্ষীত ১ম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন ও পর্যালোচনা ও প্রকাশ করবে কোম্পনিটি।

স্কয়্যার ফার্মা লিমিটেড: স্কয়্যার ফার্মা লিমিটেড লিমেটেডের পর্ষদ সভা আগামী ২১ অক্টোবর বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

স্কয়্যার টেক্সটাইল লিমিটেড: স্কয়্যার টেক্সটাইল লিমিটেডের পর্ষদ সভা আগামী ২১ অক্টোবর বেলা ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল লিমিটেড: বাংলাদেশ সাবমেরিন ক্যাবল লিমেটেডের পর্ষদ সভা আগামী ২১ অক্টোবর বেলা ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩০ শে জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য নীরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটি। এই সভা থেকে সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

রাজধানীর সীমান্ত স্কয়ারে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ধানমন্...

নুসেইরাতে হামলা, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: গাজার নুসেইরাত শরণার্থী শিবির এবং রাফায় ই...

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্...

আজ যে সব এলাকায় গ্যাস থাকবে না

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

পরিত্যক্ত বস্তায় মিলল বিদেশি মদ

জেলা প্রতিনিধি: নোয়াখালীতে একটি পুকুরের পাশে পড়ে থাকা বস্তা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা