স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ছবি)
রাজনীতি

বিএনপি ফন্দিফিকিরের চিন্তা করে

সান নিউজ ডেস্ক: বিএনপি বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় এসেছিল। সেজন্যই তারা নানা ধরনের ফন্দিফিকির ও নানা ধরনের ষড়যন্ত্রের চিন্তা করেন। যেটা আওয়ামী লীগ কখনোই চিন্তা করে না। আওয়ামী লীগ সবসময়ই জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

আরও পড়ুন: আ’লীগ গণমানুষের দল

তিনি বলেন, ‘বিএনপি নাকি লাখ লাখ লোক নিয়ে ঢাকায় আসবে। রাজধানীকে অচল করে দেবে। সরকার পতনের দাবি তুলবে। সেজন্যই তারা চাল ডাল নিয়ে ওখানেই (দলীয় কার্যালয়ে) বসবাস করবেন। ওখানেই থাকবেন। বিএনপির মুখপাত্র বলেছেন, ওখান থেকেই তারা নাকি সরকার পতনের ডাক দেবেন।’

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিতি ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: মালয়েশিয়ায় ২ বাংলাদেশি গ্রেফতার

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপি'র সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সার্বিক বিবেচনায় পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছে। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয় পুলিশ কমিশনার তাই করবেন।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, পিবিআই হবিগঞ্জের পুলিশ সুপার আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম প্রমুখ।

আরও পড়ুন: মাইলফলকের সামনে মেসি

পরে থানা মাঠে আয়োজিত সুধি সমাবেশ অংশ নেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে তিনি ‘নবযাত্রা’ ও ‘প্রচেষ্টা’ শীর্ষক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০০১ সালে শায়েস্তাগঞ্জ থানা প্রতিষ্ঠা হয়। এরপর থেকে পৌরসভার উদয়ন আবাসিক এলাকায় ভাড়াকরা ভবনে থানার কার্যক্রম চলে। এরমধ্যে ২০১৭ সালের ১৬ মার্চ একই এলাকায় থানার নিজস্ব ভবন নির্মাণের জন্য অধিগ্রহণ করা হয় প্রায় ১৫৭ শতক জমি। ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে ২০১৮ সালের ৩ অক্টোবর মেসার্স মোস্তফা কামাল ঠিকাদারী প্রতিষ্ঠান ৬তলা ভবনের ৪ তলা নির্মাণ কাজ শুরু করে। ২০২০ সালের জুন মাসের ভেতরে নির্মাণ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে বিলম্ব হয়। অবশেষে আজ নতুন থানা ভবনের উদ্বোধন করা হলো।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা