রাজনীতি

বড়াইগ্রামে জেলা আ’লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা

মোঃ আব্দুল আউয়াল মন্ডল, নাটোর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নাটোরের বড়াইগ্রাম পৌর পরিষদের উদ্যোগে শিশু সমাবেশ, দোয়া শিশুদের মাঝে খাবার বিতরণ এবং জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: মেরুল বাড্ডায় ভবনে আগুন

বুধবার (১৬ মার্চ) দুপুরে পৌর মুক্ত মঞ্চে আয়োজিত সংবর্ধনা সভায় মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

বিশেষ অতিথি হিসাবে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সম্পাদক জেলা পরিষদ সদস্য শফিউল আযম স্বপন, জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ফরহাদ বিন আজিজ ও সম্পাদক শরিফুল ইসলাম শাহিন, এমপিপুত্র আসিফ আব্দুল্লাহ শোভন বিন কুদ্দুস, জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার ও মৌটুসী আক্তার মুক্তা এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার বক্তব্য রাখেন।

আরও পড়ুন: খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ল

অনুুষ্ঠানে পৌর পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত জেলা নেতৃবৃন্দকে সম্মাননা ক্রেষ্ট ও পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে শিশুদের মাঝে খাবার বিতরণ এবং বঙ্গবন্ধু তাঁর পরিবারের নিহত শহীদসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর জীবনীর উপরে বক্তৃতা ও কবিতা আবৃত্তি করা চারজন শিশুর প্রত্যেককে প্রধান অতিথি পাঁচ হাজার টাকা করে নগদ উপহার প্রদান করেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা