আব্দুল কাদের মির্জা
রাজনীতি

বাণিজ্যমন্ত্রী একজন ব্যর্থ মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি একজন ব্যর্থ মন্ত্রী তাঁর মন্ত্রণালয়ও ব্যর্থ এমন মন্তব্য করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি বলেন, হঠাৎ হঠাৎ কোন কারণ ছাড়া বাজারে দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি প্রমাণ করে দেশের ব্যবসায়ী কিংবা বাজারের উপর বাণিজ্য মন্ত্রণালয়ের কোন নিয়ন্ত্রণ নেই। বরং ব্যবসায়ীরাই নিয়ন্ত্রণ করে বাণিজ্য মন্ত্রণালয়।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, মন্ত্রী (ওবায়দুল কাদের) শারীরিক ভাবে অসুস্থ হওয়ার পর থেকে ওনার অগোচরে তাঁর স্ত্রীর পরোক্ষ নিয়ন্ত্রণে লুটপাট করে খাচ্ছে এ মন্ত্রণালয়ের কথিত কর্মকর্তা কর্মচারীরা। মন্ত্রীর কথিত সহকারী জাহাঙ্গীর মন্ত্রী মহোদয়ের স্ত্রীর শেল্টারে লুটপাট করে খাচ্ছে।

তিনি আরও বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের কাজকি। সেমিনারে বসে চেয়্যারে ঘুমানো। আর কিছু দিন পর পর গণমাধ্যমে গণবাণী শুনাবেন। আর ব্যবসায়ীদের কাছ থেকে মাসিক চাঁদা নিয়ে এ দেশের মানুষের নিয়ন্ত্রণ অসাধু ব্যবসায়ীদের হাতে তুলে দিবেন। যখন ইচ্ছা দ্রব্যমূল্য বৃদ্ধি করবে যখন ইচ্ছা কমাবে। কমানোরতো প্রশ্নই আসেনা। একবার বৃদ্ধি করলে তা কমানোর কথা ভুলে নাকে তেল দিয়ে ঘুমাতে থাকে।

আরও পড়ুন: আজ গণটিকার শেষ দিন

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট আব্দুল কাদের মির্জা অভিযোগ করে বলেন, মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের কতিথ অনুগত তথাকতিথ এমপি নিজাম হাজারী কোম্পানীগঞ্জে গত ৭ ফেব্রুয়ারির নির্বাচনে সশস্ত্র সন্ত্রাসীদেরকে দিয়ে ত্রাস সৃষ্টি করেছে।

আপনার সাথে সম্পর্ক নিয়ে নানা লোক নানান কথা বলে। সে হচ্ছে আলাউদ্দিন নাসিমের পাচাটা...। ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর সাথে সম্পর্ক স্থাপন করে আজকে ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর নির্দেশে আমাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার জন্য নিজাম হাজারী চক্রান্ত করছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

হিট অ্যালার্টের মধ্যেই ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা