রাজনীতি

আ. লীগ ষড়যন্ত্র ভয় পায় না : বাহাউদ্দিন নাছিম 

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ব‌লে‌ছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র দেখে ভয় পায় না, সকল ষড়যন্ত্র মোকাবেলা করার সক্ষমতা র‌য়ে‌ছে আমা‌দের।

মঙ্গলবার (০৪‌ মে) রাজধানীর কৃষিবিদ ইনিস্টিটিউট মাঠে বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না।

তিনি বলেন, ১৭ কোটি মানুষের আকাঙ্খাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমারা পারি, আমরাই পারবো শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাবো। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সম্বৃদ্ধশালী দেশ।

বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সতর্কতামূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টা করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাড়াতে হবে। করোনার দ্বিতীয় ঢেউকে মোকাবেলা করতে সক্ষম হব। করোনার ভয়ংকরী রূপ, অজানা শত্রুর বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে ও পরামর্শে সকল ভয়ভীতি উপেক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, কৃষক দরদী-মানব দরদী সংগঠন হিসেবে বাংলাদেশ কৃষক লীগ ইতিমধ্যে দেশের জনগণের প্রশংসা কুড়িয়েছে।

কৃষক লীগের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষক লীগের সহসভাপতি হোসনে আরা, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, এ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লাসহ কৃষক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ্।

সাননিউজ/এমআর/টিএস/বিএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

যেভাবে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে

নিজস্ব প্রতিবেদক: চলতি বছরের (১২ মে) এসএসসি...

ডেঙ্গুতে মাকে হারিয়েছি

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্...

উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল...

সাজেকে গুলিতে আহত শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: রাঙ্গামাটি জেলার সাজেকে আঞ্চলিক ২ সন্ত্রাসী...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা