আন্তর্জাতিক

লাইভে সংবাদ পাঠক জানালেন, আমাদেরও বেতন পাওয়া উচিত

আন্তর্জাতিক ডেস্ক: সংবাদ লাইভ পাঠ করছেন তিনি। এমন সময় তিনি অভিযোগ করেলেন, তিনি এবং তার সহকর্মীকে টেলিভিশন কর্তৃপক্ষ বেতন দেয় না। এমনকি সংবাদ পাঠের মাঝপথে হঠাৎ তিনি আরও অভিযোগ করে বলেন, আমরাও মানুষ। আমাদেরও বেতন পাওয়া উচিত। ঘটনাটি আফ্রিকার দেশ জাম্বিয়ার একটি টেলিভিশনের সংবাদ উপস্থাপকের।

জাম্বিয়ার ওই সংবাদ পাঠকের লাইভে এই অভিযোগের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়েছে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে। জাম্বিয়ার টেলিভিশন চ্যানেল কেবিএন টিভির সংবাদ পাঠ করছিলেন উপস্থাপক কবিন্দ ক্যালিমিনা।

তিনি অন্যান্য স্বাভাবিক সময়ের মতো লাইভে সংবাদ পাঠ শুরু করেন। প্রথমে শীর্ষ সংবাদ পাঠ করেন তিনি। এরপর হঠাৎ করেই অভিযোগ জানানোর জন্য লাইভের মাঝপথে থেমে যান।

ক্যামেরার সামনে ক্যালিমিনা বলেন, ‘চলুন খবর থেকে একটু সরে যাই, ভদ্র নারী এবং পুরুষগণ— আমরাও মানুষ। আমাদেরও বেতন পাওয়া উচিত। দুর্ভাগ্যজনকভাবে কেবিএন আমাদের বেতন পরিশোধ করছে না... শ্যারন এবং আমিসহ অন্য সবাইকে বেতন দেওয়া হয় না। আমাদের বেতন দিতে হবে।’

ক্যালিমিনার এই অভিযোগের ব্যাপারে বুঝতে পেরে প্রযোজক লাইভের সংযোগ বিচ্ছিন্ন করে দেন এবং দ্রুত সংবাদের ট্রেইলার চালু করেন।

এদিকে, উপস্থাপক ক্যালিমিনার এ ধরনের পদক্ষেপকে ‘রাতারাতি খ্যাতি পাওয়ার বাজি’ বলে অভিহিত করে নিন্দা জানিয়েছে কেবিএন টিভি কর্তৃপক্ষ। জাম্বিয়ার এই টেলিভিশন স্টেশন বলছে, ক্যালিমিনা মাতাল আচরণ প্রদর্শন করেছেন।

কীভাবে একজন খণ্ডকালীন উপস্থাপক মাতাল অবস্থায় টেলিভিশনের লাইভে সংবাদ পাঠে এসেছেন সেবিষয়ে তদন্ত করা হবে বলেও ঘোষণা দিয়েছে কেবিএন।

তবে ক্যালিমিনা তার বিরুদ্ধে আনা কেবিএন কর্তৃপক্ষের অভিযোগ প্রত্যাখ্যান করে বলেছেন, তিনি যদি মাতাল হয়ে থাকেন, তাহলে লাইভ সংবাদ পাঠের আগে কীভাবে আরও তিনটি শো উপস্থাপন করলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেইজে সংবাদ পাঠের মাঝে বেতন না পাওয়ার অভিযোগের ভিডিওটি শেয়ার করেছেন ক্যালিমিনা। মুহূর্তের মধ্যে তার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি শেয়ার করে ক্যালিমিনা বলেছেন, ‘হ্যাঁ, টেলিভিশন লাইভে আমি এটি করেছি। অধিকাংশ সাংবাদিক কথা বলতে ভয় পান। আর এর অর্থ এই নয় যে সাংবাদিকরা কথা বলতে পারেন না। শুধুমাত্র এ কারণেই আমি লাইভ সংবাদ পাঠের মাঝে বেতনের বিষয়টি নিয়ে কথা বলেছি।’

এক বিবৃতিতে কেবিএন টিভির প্রধান নির্বাহী কেনেডি ম্যাম্বি বলেছেন, ‘আমাদের একজন খণ্ডকালীন উপস্থাপকের মাতাল আচরণ প্রদর্শনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। কেবিএন টিভি এই বিষয়টি নিয়ে হতবাক।’

‘নবীন টেলিভিশন স্টেশন হিসেবে আমরা অত্যন্ত প্রতিভাবান এবং পেশাদার একটি দল নিয়ে কাজ করছি; যারা মহৎ চরিত্রের। এ ধরনের সাহসী নারী এবং পুরুষদের নিয়ে আমরা গত দু’বছর ধরে নিরবচ্ছিন্নভাবে সফলতার সাথে কাজ করে আসছি।’

সূত্র: ডেইলি মেইল।

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবা‌ড়ীতে ডাম্প ট্রাক ও অটো...

লক্ষ্মীপুরে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: তীব্র দাবদাহে হা...

বাম-ডান সরকার উৎখাতে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ...

ঠাকুরগাঁওয়ে আগুনে গবাদী পশু পুড়ে ছাই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুন...

হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : হবিগঞ্জে হারুন আহমেদ নামে এক ব্যক্তিকে হত্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা