ছবি: সংগৃহীত
অপরাধ

মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

মো.নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ২৮৩ বোতল ফেন্সিডিল পাচার ও হেফাজতে রাখার অপরাধে স্বপন মন্ডল (৩২) ও বাপ্পি দাস (২৫) নামে ২ আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

আরও পড়ুন: বাড়তি ভাড়া নিলে সেই পরিবহন বন্ধ

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মোতাহারাত আখতার ভুইয়া এ রায় দেন। বিষয়টি নিশ্চিত করেন আদালতের বেঞ্চ সহকারী মোজাফ্ফর আলী।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- লৌহজং উপজেলার ঝাউটিয়া গ্রামের নারায়ণ মণ্ডলের ছেলে স্বপন মন্ডল ও একই গ্রামের শ্রী হরিদাসের ছেলে বাপ্পি দাস।

রায় ঘোষণার সময় আসামি স্বপন মন্ডল আদালতে হাজির হলে রায় ঘোষণার পর তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়া হয়। এ সময় অপর আসামি বাপ্পি দাস আদালতে অনুপস্থিত ছিলেন।

আরও পড়ুন: স্বাস্থ্যখাতে কথা কম, কাজ বেশি হবে

মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২২ জুন রেইডিং পার্টির সদস্যরা র‌্যাব-১১ এর সদস্যরা লৌহজং উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উপজেলার কনকসার গ্রামের জনৈক নারায়ণ দাসের বসতবাড়ির উত্তরে মাওয়া-লৌহজং পাকা রাস্তার ফুটপাতে মাদক ব্যবসার জন্য আসামি স্বপন মন্ডল অবস্থান নিয়েছে।

রাত ১১ টার দিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্বপন মন্ডল দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ১৩৩ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। পরে স্বপন মণ্ডলের দেখানো পথে বাপ্পি দাসের বাড়িতে তারা গেলে রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাপ্পি দাস পালিয়ে যায়।

আরও পড়ুন: ঢাকায় তুমুল বৃষ্টি, জলাবদ্ধতায় ভোগান্তি

এ সময় তার বসতঘর তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। মামলা চলাকালে ৮ জন সাক্ষীর সাক্ষ্যর ভিত্তিতে আদালত আসামিদরে দোষী সাব্যস্ত করে এ কারাদণ্ডের রায় দেন।

এ ব্যাপারে সরকার পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অজয় কুমার চক্রবর্তী জানান, ২৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধারের মামলায় আজ রায় ঘোষণা করেন আদালত। ২ জন আসামিকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দেয়া হয়। বিচারকের রায়ে সরকারপক্ষে আমরা সন্তুষ্ট।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

আ’লীগ জনগণের কল্যাণে কাজ করে

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা