সারাদেশ

সিরাজদীখানে ঝগড়ায় প্রাণ গেল তরুণের

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই তরুণের মধ্যে ঝগড়া হয়। এ সময় একজনের আঘাতে ফাহিম হোসেন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়। গত রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের গোয়াল বাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

নিহত ফাহিম হোসেন উপজেলার রশুনিয়া ইউনিয়নের উত্তর তাজপুর গ্রামের প্রয়াত নুরু বেপারীর ছেলে। ঘটনার সাথে জড়িত অন্য তরুণের নাম গোপাল পাটিনি (১৯)। এ ঘটনায় গোপালকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, রোববার রাত ১০ টার দিকে উপজেলার রশুনিয়া ইউনিয়নের গোয়ালবাড়ীর মোড়ে ফাহিম হোসেন ও গোপাল পাটনি আড্ডা দিচ্ছিলো। সে সময় ফাহিম ১০ টাকার নোট দিয়ে একটি খেলনা বানান। খেলনাটি গোপাল পাটিনি নামে ওই প্রতিবেশী তরুণ আগুন দিয়ে পুড়িয়ে দিতে চান। এ নিয়ে ফাহিমের সঙ্গে গোপাল পাটিনির কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে দু'জন ঝগড়ায় জড়িয়ে পড়েন। তাদের দু'জনের মধ্যে ধস্তাধস্তি হয়। সে সময় গোপাল পাটনি ফাহিমের ঘার ধরে মাটিতে ফেলে দেয়। এতে ফাহিম অজ্ঞান হয়ে পড়েন। স্থানীয়রা পরে আহত ফাহিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাকসুদা সুলতানা সোমবার দুপুরে বলেন, রাত সাড়ে দশটার দিকে ওই তরুণকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তার শরীরে দৃশ্যমান আঘাতের কোনো চিহ্ন ছিল না।

তবে মুন্সীগঞ্জ সহকারি পুলিশ সুপার (সিরাজদীখান সার্কেল) মুস্তাফিজুর রহমান রিফাত বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই দুই তরুণ ঝগড়া করে। এতে ফাহিম মারা যায়। ফাহিমের ঘার এক দিকে বাকানো ছিল। ধারণা করা হচ্ছে ধস্তাধস্তির সময় ফাহিমের ঘার ভেঙে গেছে। এ ঘটনায় গোপাল পাটনিকে আটক করা করা হয়েছে।

আরও পড়ুন : পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের মা ফাতেমা বেগম বাদি হয়ে সোমবার সকালে একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা