সারাদেশ
অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের 

১৮ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ে নতুন কমিটির শপথ গ্রহণ

নিজস্ব প্রতিনিধি, ঠাকুরগাঁও : আগামী ১৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ ফেব্রুয়ারী ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয় ।
নির্বাচনে বিজয়ী সভাপতি , সাধারণ সম্পাদক সহ অন্যান্য পদের নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৪টায়।

এর পূর্বে গত সোমবার ১৪ ফেব্রুয়ারি বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গনণা শেষে সাংবাদিক আব্দুল আউয়াল সভাপতি ও শাকিল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন: আন্তঃশাখা বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকটে মোস্তাক আলম টুলু ভোট শেষে ফলাফল ঘোষণা করেন। প্রধান নির্বাচন কমিশনারের সাথে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাকের উল্লাহ ও কামরুল হাসান।

সিএনআই এশিয়া ডট নিউজের জেলা প্রতিনিধি আব্দুল আউয়াল ২৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিটিজি ক্রাইম টিভি ডটকমের জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম পেয়েছেন ১৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি মো. শাকিল আহমেদ ৩৭ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সময়ের কণ্ঠ ডটকমের প্রতিনিধি আব্দুল্লাহ আল সুমন পেয়েছেন ৯ ভোট।

এছাড়াও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এমএপি টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি রহিম শুভ ২৩ ভোট ও একই পদে অন্য দিগন্ত ডটকমের প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাপ্পীও ভোট পান ২৩ ভোট। পরে প্রধান নির্বাচন কমিশনার লটারীর মাধ্যমে রহিম শুভকে নির্বাচিত ঘোষণা করেন।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সংগঠনটির ১৩টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা হয়। এছাড়াও বাকি ১০টি পদে একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় তাদের নির্বাচিত ঘোষনা করা হয়। ৪৯ টি ভোটের মধ্যে ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন।

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন: সহ-সভাপতি পদে সবার সংবাদ টোয়েন্টিফোর ডটকমের তারেক হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে আলোচিত কণ্ঠ ডটকমের জহিরুল ইসলাম জহির, সাংগঠনিক সম্পাদক পদে প্রজন্মকণ্ঠ ডটকমের জুনাইদ কবির, দপ্তর সম্পাদক পদে প্রেস লাইভ টুয়েন্টিফোর ডটকমের জুয়েল ইসলাম শান্ত, অর্থ সম্পাদক পদে বৈশাখী অনলাইন ডটকমের নাহিদ রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলা লাইভ টোয়েন্টিফোর ডটকমের আসিফ জামান, ক্রীড়া সম্পাদক পদে আজকের আলো ডটকমের সুজন আলী, নির্বাহী সদস্য পদে আজকের পত্রিকা ডটকমের রহিম উল আলম খোকন, বাংলার অধিকার ডটকমের মাজেদুর রহমান মাজেদ ও ঢাকার কণ্ঠ ডটকমের আব্দুল আজিজ আরিফ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

ডেঙ্গুতে বিশ্বে ৪০ হাজার মৃত্যুর আশঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক: ডেঙ্গু রোগে...

গোটা দেশকে বন্দিশালা বানানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির অঙ্গ ও...

নারী আম্পায়ারের সমালোচনায় সুজন

স্পোর্টস ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ড...

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাত, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে টর্নেড...

বাস-মাইক্রো সংঘর্ষে নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁওয়ে বাস-মাইক্রোবাসের মুখোমু...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা