আর্টস

প্রেমে প্রফুল্ল মিথুন, অস্বস্তিতে মেষ

আপনার আজকের দিনটি কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নেই। তবে জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতার ওপর নির্ভর করছে!
মেষ রাশি

আজকের দিন আপনার জন্য সুখকর নয়। সিদ্ধান্তহীনতা আপনাকে কুড়ে কুড়ে খাবে। অস্বস্তির কারণে প্রেমিকার সঙ্গে মধুর সময় কাটানো ব্যঘাত ঘটতে পারে। উদ্যোক্তাদের জন্য দিনটি শুভ। মনোযোগের সঙ্গে পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। আর্থিক সাফল্য ধরা দেবে। চাকরি পাওয়ার ক্ষেত্রে ভালো যোগ রয়েছে।

বৃষ রাশি : আজ গম্ভীরতা আপনাকে ঘিরে ধরতে পারে। রাগের বশে জীবনের অনেক ক্ষতি করতে পারেন। সিদ্ধান্ত নিতে বিচক্ষণতার পরিচয় দিন। অতিমাত্রায় আনন্দ আপনার সর্বনাশ ডেকে আনতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা এড়িয়ে চলুন। নিজের ভুল স্বীকার করে মানসিক প্রশান্তি লাভ করতে পারেন। কোনো ছেলের কাছ থেকে মিথ্যা প্রেমের সংকেত পেতে পারেন। চাকরির জন্য দিনটি শুভ।

মিথুন রাশি : আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ হতে পারে। প্রেমের আনন্দ আপনাদের অন্তরকে প্রফুল্ল করতে পারে। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট শুরু করতে পারেন। বিশেষ করে ক্ষুদ্র উদ্যোক্তা হতে পারেন। এই উদ্যোগ আপনাকে বড় উদ্যোক্তার পথে নিয়ে যাবে। লেগে থাকুন, সাফল্য হাতে ধরা দেবে।

কর্কট রাশি : আজ মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই এই জাতক-জাতিকার জন্য অশুভ। আপনার দ্বারা নির্মিত কোনো পরিকল্পনা খুব ধীরগতিতে সম্পন্ন হবে। আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করুন। ব্যবসায় মনোযোগ দিন। ক্ষুদ্র ব্যবসা আপনাকে বড় ব্যবসার দিকে ধাবিত করতে পারে।

সিংহ রাশি : আজকের দিনটি এই জাতক-জাতিকার জন্য সৌভাগ্যসূচক। সারাদিন মানসিক চাপের মধ্যে কাটাতে পারেন। তবে ঠাণ্ডা মাথায় চাপ এড়িয়ে যাওয়ার যোগ রয়েছে। অফিসের কোনো বিষয়ে কথা বলার আগে ভাবুন। সহকর্মীদের সঙ্গে আপনার নিয়মিত আচরণ বজায় রাখুন। ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। নতুন কোনো ব্যবসার যোগাযোগ আসতে পারে।

কন্যা রাশি : বন্ধু কিংবা সহকর্মীরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। প্রেমিকার উষ্ণ আদর আপনাকে বিপথে নিতে পারে।

তুলা রাশি : আজকের দিনে যাতায়াতে সাবধানতা অবলম্বন করা উচিত। প্রেমের সম্পর্ক আপনাকে দীর্ঘদিন কষ্ট দিতে পারে। সুতরাং প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

বৃশ্চিক রাশি : লেখাপড়ায় আপনার উন্নতি ঘটবে। তবে শারীরিক ও মানসিক চাপ অনুভব করবেন । আজ নতুন চাকরি বা বাণিজ্যিক প্রস্তাব আপনার দিনকে উজ্জ্বল করে তুলবে। কোনো নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

ধনু রাশি : আজকের দিনটিতে আপনি সিদ্ধান্তহীনতায় ভুগবেন। প্রেমের জন্য মন দোদুল্যমান থাকবে। ভালো প্রতিশ্রুতি পেতে পারেন। যাচাই-বাছাই করে এগিয়ে যাওয়াই উত্তম। বন্ধু ও পরিবারের সদস্যদের সহায়তা পেতে পারেন।

মকর রাশি : যদি আপনি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেন তাহলে আপনার সবচেয়ে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ, সাচ্ছন্দ্য ও পরমানন্দ খুঁজে পাবেন।

কুম্ভ রাশি : যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরি। কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক নষ্ট করবেন।

মীন রাশি : আজকের দিনে প্রেমের হাওয়ার আপনি ভাসতে পারেন। এই হাওয়া আপনাকে সাময়িক আনন্দ দেবে। এর পরিণাম হয়তো আপনাকে ভোগাতে পারে। আপনি যে কাজেই হাত দেবেন সেই কাজে সফলতা মিলবে। তবে কাজ সঠিক নিয়মে করতে হবে। আপনার ব্যক্তিত্ব আপনাকে সাহায্য পেতে সহায়তা করবে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

৩ দিন বন্ধ থাকবে বাইক চলাচল 

নিজস্ব প্রতিবেদক: আগামী ৮ মে প্রথ...

একসঙ্গে শাকিব-ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও...

পেঁয়াজ আমদানির অনুমতি

নিজস্ব প্রতিবেদক : ভারত থেকে পেঁয়াজ আমদানির অনুমতি পেয়েছে বন...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা