আকর্ষণীয় মূল্যে একটি দুর্দান্ত স্মার্টফোন
বাণিজ্য
স্যামসাং গ্যালাক্সি এথার্টিথ্রি ফাইভজি

এবারে সকলইে পাবনে “অসাম” র্স্মাটফোন ব্যবহাররে অভজ্ঞিতা!

সান নিউজ ডেস্ক : সম্প্রতি বাজারে এসছেে স্যামসাংয়রে “অসাম” সরিজিরে র্সবশষে সংযোজন – গ্যালাক্সি এ এথার্টিথ্রি ফাইভজি। চমৎকার সব উদ্ভাবনী বশৈষ্ট্যিরে সমন্বয়ে নির্মিত এই র্স্মাটফোনটতিে রয়ছেে দুই দনি সচল থাকার মত ব্যাটারি লাইফ এবং পুর্নব্যবহারযোগ্য (রিসাইক্লেবল) যন্ত্রাংশ। আর্কষণীয় রঙ ও অন্যান্য বশৈষ্ট্যিরে সংযোজনে তৈরি সেটটি এখন পাওয়া যাচ্ছে এক অবিশ্বাস্য মূল্যে!

আরও পড়ুন: উন্নয়নের প্রভাবেই দেশে যানজট

প্রযুক্তিগত উৎকর্ষের র্সবোচ্চ বিকাশ এবং প্রাকৃতিক সম্পদরে র্সবোত্তম ব্যবহাররে লক্ষ্যে প্রতিনিয়ত নিজেদেরকে ছাড়িয়ে যাওয়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে স্যামসাং। এর ধারাবাহিকতায়, গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজিকে একটি ফ্যাশনেবল, কার্যকরী এবং টেকসই ডিভাইস হিসেবে বাজারে নিয়ে আসা হয়েছে, যার পেছনে রয়েছে দীর্ঘস্থায়িত্ব নিশ্চিতকরণের উদ্দেশ্য। ডিভাইসটির সাইড বাটন এবং সিম কার্ড ট্রেতে ব্যবহৃত হয়েছে পুনর্ব্যবহারযোগ্য পোস্ট-কনজিউমার ম্যাটেরিয়াল (পিসিএম)।

টেকসই ডিজাইন ছাড়াও ডিভাইসটির ব্যাটারিকে দীর্ঘমেয়াদের জন্য আরও কার্যকরী করে তোলা হয়েছে। এর টানা দুই দিন ব্যাকআপের নিশ্চয়তা দেওয়া ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির মাধ্যমে ব্যবহারকারীরা কোনো ঝামেলা ছাড়াই সারাদিন ধরে তাদের সৃষ্টি, সংযোগ ও শক্তির বিকাশ অব্যাহত রাখতে পারবেন।

২৫ ওয়াটের সুপার-ফাস্ট চার্জিংসহ এই শক্তিশালী ব্যাটারি স্মার্টফোনের লাইফসাইকেলকে আরও উন্নত করে তুলতে সাহায্য করবে। উপরন্তু, গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজিতে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪-ইঞ্চির এক দূর্দান্ত সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে। এই নজরকাড়া ডিসপ্লেটি কাজের ধারাকে আরও মসৃণ করবে এবং স্ক্রিনের বিষয়বস্তুকে স্পষ্ট করার মাধ্যমে স্মার্টফোন ব্যবহারের সামগ্রিক অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে।

স্মার্টফোনটিতে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরার সমন্বয়ে গঠিত একটি ব্যতিক্রমী ক্যামেরা সেট আপ। এছাড়াও, স্মার্টফোনটিতে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা দুর্দান্ত সেলফি এবং ঝকঝকে ভিডিও কলের নিশ্চয়তা দেয়। কন্টেন্ট বানানো হোক কিংবা হোক বন্ধুদের সাথে শেয়ার করা – ব্যবহারকারীদের জন্য গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজি’র ক্যামেরার অভিজ্ঞতা হবে রীতিমতো অনন্য মাত্রার। এছাড়াও, যেকোনো ধরনের বাহ্যিক ক্ষতি এড়াতে স্মার্টফোনটিতে রয়েছে আইপি৬৭ রেটিংয়ের ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিস্ট্যান্স!

আরও পড়ুন: বিএনপির রাজনৈতিক ভবিষ্যৎ প্রশ্নবিদ্ধ

খুব সহজ এবং স্বাচ্ছন্দ্যময় উপায়ে নজিদেরে র্স্মাট ডভিাইসগুলোতে প্রয়োজনীয় সব বশৈষ্ট্যি নযি়ে আসছে স্যামসাং, যা সবধরণরে ব্যবহারকারীর মৌলকি চাহদিাগুলো মটোতে সক্ষম। ব্যবহারকারীদরে একটি বড় অংশ এখন সাশ্রয়ী মূল্যে স্যামসাংয়রে অত্যাধুনকি প্রযুক্তি এবং উদ্ভাবনী বশৈষ্ট্যিগুলি উপভোগ করতে পারছনে। গ্যালাক্সি এ র্থাটথ্রিি ফাইভজি ফোনটি ৮/১২৮ ভ্যারযি়ন্টে,ে পচি, ব্ল্যাক এবং ব্লু’র তনিটি আর্কষণীয় এবং নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছ।ে কোনো ইন্টারস্টে ছাড়াই ছয় মাসরে ইএমআই সুবধিাসহ সটেটরি র্বতমান মূল্য ৩৭,৫৯৯ টাকা।

খুব সহজ এবং স্বাচ্ছন্দ্যময় উপায়ে নিজেদের স্মার্ট ডিভাইসগুলোতে প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য নিয়ে আসছে স্যামসাং, যা সবধরণের ব্যবহারকারীর মৌলিক চাহিদাগুলো মেটাতে সক্ষম। ব্যবহারকারীদের একটি বড় অংশ এখন সাশ্রয়ী মূল্যে স্যামসাংয়ের অত্যাধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারছেন। গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজি ফোনটি ৮/১২৮ ভ্যারিয়েন্টে, পিচ, ব্ল্যাক এবং ব্লু’র তিনটি আকর্ষণীয় এবং নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছে। কোনো ইন্টারেস্ট ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধাসহ সেটটির বর্তমান মূল্য ৩৭,৫৯৯ টাকা।

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “সর্বাধুনিক উদ্ভাবনীর একটি পূর্ণাঙ্গ প্যাকেজ উপহার দিতে প্রস্তুত গ্যালাক্সি এ থার্টিথ্রি ফাইভজি। হ্যান্ডসেটটি সকল ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় মূল্যে একটি দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ নিয়ে এসেছে।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

ভোলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ কর্মশালা 

ভোলা প্রতিনিধি: ভোলায় ইউনিয়ন স্বা...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা