ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ গোল্ডকাপ সেপ্টেম্বরে 
খেলা

ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ গোল্ডকাপ সেপ্টেম্বরে 

সান নিউজ ডেস্ক : one goal one vision উওরবঙ্গের মহাজাগরণে এফ সি উওরবঙ্গ ফুটবল ক্লাব নতুন আঙ্গীকে বাংলার ফুটবলকে প্রাণবন্ত করতে অঙ্গীকারবদ্ধ। ঝিমানো ফুটবলকে পূণরুজ্জীবত ভাবে কাজ করার জন্য উন্নত খেলোয়াড় তৈরি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে যাচ্ছে। এর পাশাপাশি গ্রাসরুট থেকে শুরু করে জাতীয় পর্যায়রে এবং আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে যাবে উওরবঙ্গ। তথা বাংলাদেশের খেলাধূলাকে পূর্ণজাগরণ করতে সকলের প্রচেষ্টায় একত্রিত।

আরও পড়ুন: বেশি দামে প্যারাসিটামল বিক্রি

শুক্রবার (১৫ জুলাই) বিকাল ৫ টায় এফসি উওরবঙ্গ ক্লাবের প্রেসিডেন্ট মো. আজিজুর রহমান দুলু, রংপুর আর,ডি,আর, এস,ভবনে ক্লাবের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ রুবেল হাসানসহ এফ সি উওরবঙ্গ ক্লাবের সদস্যগণের সাথে ক্লাবের আওয়াতাধীন বর্তমান ও ভাবিষ্যতে বিভিন্ন কার্যক্রমসহ উওরবঙ্গের ক্রীড়া উন্নয়ন বিষয়ে আলোচনা করা হয়।

এ বিষয়ে তিনি ক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির তও্বাধানে উওরবঙ্গের ক্রীড়া সংক্রান্ত বিষয়ে ক্লাব কর্তৃক পরিচারিত বিভিন্ন কার্যক্রমের ভূয়সি প্রশংয়শা করেন। একই সাথে তিনি ক্লাবের সাংগঠনিক কার্যক্রম আরোও গতিশীল করে উওরবঙ্গের ক্রীড়াঙ্গনকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সমৃদ্ধশীল করার লক্ষ্যে এফ সি উওরবঙ্গ ক্লাবের আগামী ১ বছরের কার্যক্রম পঞ্জিকা ঘোষনা করেছে। উক্ত সভায় বাংলাদেশ, ভারত নর্থবেঙ্গল, আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উক্ত টুর্ণামেন্টে ভারত নর্থবেঙ্গলের ৪টি ক্লাব এবংবাংলাদেশের নর্থ বেঙ্গলের ২টি ক্লাব আংশগ্রহণ করবে। টুর্ণামেন্ট উদ্ভোধনের তারিখ ২৩ সেপ্টেম্বর করা হয়েছে।

ভেন্যু হিসাবে রংপুর, নীলফামারী, কুড়িগ্রাম, দিনাজপুরের নাম ঘোষণা করা হয়েছে। এ সময় তিনি আন্তর্জাতিক টুর্ণামেন্ট সফল ভাবে আয়োজন করার লক্ষ্যে সকলকে একত্রিত হয়ে সহযোগিতা করার আহবান জানান।

আরও পড়ুন: টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা

উক্ত সভায় উপস্থিত ছিলেন এফসি উওরবঙ্গের সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট মো, মাহাবুল ইসলাম (টিটু), ভাইস প্রেসিডেন্ট মো, মাহমুদুর, আরিফ হোসেন মুন, আবু মো, সায়েদ হাসান (লোবান), মো, শামীম খান (মিসকিন), মো, এরশাদ হোসাইন (পাপ্পু), আল এরমানুল হক হাবিব, ইমাম আবু জাফর রোজব, সহকারী জেনারেল সেক্রেটারি মো, রায়হান কবির, আর্গানাইজিং সেক্রেটারি মো, আশিকুর রহমান, জুয়েল সেক্রেটারি মো, আশরাফুজ্জামান, মো, হাসানুর রহমান ফারুক, মো, রাকিব, মো.কামাল ফারুক, আবু মো, আরিফুল ইসলাম, মো, আসাদুজ্জামান, মাজেদ ইকবাল, ফাইনান্সিয়াল অফিসার মো, মামিনুর রহমান, অফিস সেক্রেটারি মো, রেদওয়ানুল হক, স্পোর্টস সেক্রেটারি মো, শমশের আলী, সহকারি স্পোর্টস সেক্রেটারি মো, মিলন মিয়া, কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি আলগীর হোসাইন অদ্বিত্ব আলম, অ্যাফেয়ার্স সেক্রেটারি মো, মঞ্জুরুল ইসলাম, প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি নজরুল জুয়েল, মহিলা অ্যাফেয়ার্স সেক্রেটারি মো, রুপা, সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি ইসরাত জেরিন, কমিউনিকেশন সেক্রেটারি মো, আহমদুল হক শাহ প্রমুখ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

চেকপোস্ট বসিয়ে ডাকাতি, আটক ১

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায়...

সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: আজ রাজধানীসহ দে...

টঙ্গীবাড়িতে জাটকাসহ আটক ২

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায়...

বায়ুদূষণে দ্বিতীয় ঢাকা

নিজস্ব প্রতিবেদক: আজ অস্বাস্থ্যকর...

বিশ্ব চিন্তা দিবস

নিজস্ব প্রতিবেদক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের...

ডিএমপি অভিযানে গ্রেফতার ২৮

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন...

গুঁড়িয়ে দেওয়া হচ্ছে অবৈধ স্থাপনা 

নিজস্ব প্রতিবেদক: মেয়র আতিকুল ইসল...

লিবিয়া থেকে ফিরলেন ১৪৪ বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদক : লিবিয়ার বেনগাজি শহরে আটক আরও ১৪৪ অনিয়মিত...

মজুতকারীদের গণধোলাই দেওয়া দরকার

নিজস্ব প্রতিবেদক : পণ্য মজুত রেখে বা লুকিয়ে রেখে দাম বাড়িয়ে...

বিকাশ এজেন্টকে হত্যা

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর উপজেলার রূপসা বাজারের বিকাশ ব্যবসায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা