ছবি : সংগৃহিত
জাতীয়

ভোটার উপস্থিতি কম, ঝামেলা হয়নি

নিজস্ব প্রতিবেদক: ভোটার উপস্থিতি কম উল্লেখ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, কোথাও কোনো ঝামেলা হয়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন: ১২-১৪ শতাংশ ভোট পড়েছে

সোমবার (১৭ জুলাই) দুপুর সোয়া ২ টায় বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার দুপুরে ভোট দিতে স্ত্রীসহ বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে প্রবেশ করেন। তারা ৫ মিনিটে ভোট দেওয়া শেষ করেন।

কমিশনার সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী ও আমি, আমরা দুজন এই কেন্দ্রের ভোটার। ভোট দেওয়াকে পবিত্র দায়িত্ব মনে করে আমরা ভোট দিতে এসেছি। আমরা ভোট দিয়েছি।

আরও পড়ুন: ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

তিনি বলেন, ঢাকা-১৭ আসনে ভোটের পরিস্থিতি ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ভোটের পরিবেশ সুষ্ঠু আছে। যদিও ভোটার উপস্থিতি কম।

সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি আমাদের দেখার দায়িত্ব, এ ব্যাপারে আমরা খেয়াল রাখছি। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো।

ডিএমপি কমিশনার প্রার্থীদের এজেন্ট বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে এক প্রশ্নের জবাবে বলেন, এজেন্ট বের করে দেওয়ার কোনো ধরনের ঘটনা আমাদের কানে আসেনি। আমি নিজেও দেখেছি কেন্দ্রটিতে বেশ কয়েকজন এজেন্ট রয়েছে।

আরও পড়ুন: ভোটের পরিবেশ ভালো

তিনি আরও বলেন, কেউ এজেন্ট দিতে পারেননি বা দেননি, এটি আলাদা কথা। আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। রিটার্নিং কর্মকর্তার কাছেও কোনো অভিযোগ আসেনি। কোনো অভিযোগ আসলে আমাদের জানালে আমরা খতিয়ে দেখবো।

প্রসঙ্গত, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন ভোটার ভোট দেওয়ার সুযোগ পাবেন। তাদের মধ্যে পুরুষ ১ লাখ ৭১ হাজার ৬২৫ জন ও নারী ১ লাখ ৫৩ হাজার ৫৮০ জন।

ইসি সূত্রে, ঢাকা-১৭ উপ-নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে এ সংসদীয় আসনে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। পাশাপাশি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৫, ১৮, ১৯ ও ২০ ওয়ার্ড এবং ক্যান্টনমেন্ট এলাকায় ৭২ ঘণ্টার জন্য মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে কমিশন।

আরও পড়ুন: কলাবতী শাড়ি উপহার পেলেন প্রধানমন্ত্রী

শনিবার (১৫ জুলাই) মধ্যরাত ১২ টা থেকে আগামী মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাত ১২ টা পর্যন্ত এসব এলাকায় মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা বহাল থাকবে।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ার চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: প্রথ...

রক্তে ভেজা ‘মুল্লুক চলো’ দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ রক্তে ভেজা ঐ...

ডিভোর্সটাই চূড়ান্ত সিদ্ধান্ত ছিলো

বিনোদন ডেস্ক: বলিউড চলচিত্রের গ্র...

সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের বর্তমান...

ইপিএল চ্যাম্পিয়ন ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক: ১ দিন আগেই ম্যানস...

রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষে গুলিবিদ্ধ ১

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

যে কাজ করতেন না গৌরী

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সেরা...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার ট...

ছুরিকাঘাতে নিহত ইজিবাইক চালক

জেলা প্রতিনিধি: নরসিংদী জেলায় ছুরিকাঘাতে ইউনুছ মিয়া (৩৭) নাম...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১২ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা