বিনোদন

সানি লিওন খুবই ভালো

সান নিউজ ডেস্ক: বলিউডের আবেদময়ী অভিনেত্রী সানি লিওন। কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ে খেতে ঢাকায় এসেছিলেন তিনি। সেখানে নেচেছেন সানি, উপস্থিত অন্যদেরও নাচিয়েছেন।

আরও পড়ুন: ঢাকা মাতিয়ে গেলেন নার্গিস ফাখরি

ওই বিয়েতে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। তিনি সানি লিওনের সঙ্গে কথা বলেছেন, আবার একটু নাচও করে নিয়েছেন। গণমাধ্যমের কাছে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।

সানির সঙ্গে আলাপের অভিজ্ঞতা জানিয়ে দীঘি বলেন, সানি তো খুবই ভালো। যখন কনের এন্ট্রি হচ্ছিল, আমি তার (সানি) পেছনে দাঁড়ানো ছিলাম। তিনি আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছেন। তিনি আর তার স্বামী ড্যানিয়েল আমাকে বলেন, তুমি পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। নিশ্চিত হওয়ার জন্য আমি বললাম, সিউর? তিনি বললেন- ইয়েস, সিওর। পরে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি।

স্টেজে ওঠার পর সানি লিওনের সঙ্গে ছবিও তোলেন দীঘি। সেই মুহূর্তের কথা জানিয়ে এই তরুণী বলেন, তার মুখে হাসি লেগেই থাকে। আমার আবদার শুনে কাছে এসে ছবি তুলল। সানি খুবই ভালো, খুবই লক্ষ্মী।

দীঘি আরও জানান, এক পর্যায়ে সানিদের সঙ্গে গানের তালে নেচেছেনও তিনি। সানি কিংবা তার স্বামী কাউকেই বিদেশি মনে হয়নি। একেবারে আপন মানুষের মতোই তারা আচরণ করেছেন বলে জানান দীঘি।

এর আগে, শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ১০ মিনিটের দিকে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা, সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, বাংলাদেশ, ঢাকা, পার্টিটাইম।

পরে আরেক পোস্টে এই অভিনেত্রীকে সংগীতশিল্পী তাপস ও তার স্বামী ড্যানিয়েলের সঙ্গে দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, ঢাকায় পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত।’ এ ক্যাপশনে ট্যাগ করেছেন সংগীতশিল্পী তাপসের ইনস্টাগ্রাম আইডি।

আরও পড়ুন:নগ্ন হতে আপত্তি নেই

কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি দম্পতির কন্যার বিয়ে উপলক্ষে শনিবার বিকেলে ব্যক্তিগত বিমানে ঢাকায় আসেন সানি লিওন। তার আগমনে দেশজুড়ে হইচই পড়ে যায়।

তবে এই সফরে আরও এসেছিলেন ভারতের সংগীতশিল্পী কৈলাশ খের, নার্গিস ফাখরি, নুশরাত জাহান, যশ, মিমি চক্রবর্তী। বিয়ের অনুষ্ঠানে গান গেয়ে মাতিয়ে রাখেন কৈলাশ খের। এসময় নাচে অংশ নেন সানি লিওন ও নার্গিস ফাখরি। বিয়ের অনুষ্ঠান শেষ করে রোববার (১৩ মার্চ) সকাল ৯ টায় ঢাকা ছেড়ে উড়াল দিয়েছেন তিনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

একসঙ্গে শাকিব-ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও...

পেঁয়াজ আমদানির অনুমতি

নিজস্ব প্রতিবেদক : ভারত থেকে পেঁয়াজ আমদানির অনুমতি পেয়েছে বন...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৭

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধীর মৃত্যু

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে ট...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা