বিনোদন

নিপুণকে এক নম্বর আসামি করব

বিনোদন ডেস্ক: ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সেই নির্বাচনে জায়েদ খানের কাছে ১৩ ভোটে হেরে গেছেন নিপুণ। তবে এই ফল মেনে না নিয়ে জায়েদের বিরুদ্ধে বেশ কয়েকটি গুরুতর অভিযোগ আনেন নিপুণ।

শিল্পীদের টাকা দিয়ে ভোট কেনার ভিডিওসহ নির্বাচন প্রভাবিত করার কিছু স্ক্রিনশট ফাঁস করে রোববার (৩০ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নিপুণ ও তার প্যানেল।

আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো রাখার উপায়

টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান। শিল্পী সমিতির নির্বাচন ঘিরে এফডিসি উত্তপ্ত হয়ে উঠেছে। নিপুণকে এক নম্বর আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন জায়েদ খান।

সেসব অভিযোগ অস্বীকার করে সোমবার (৩১ জানুয়ারি) রাতে এফডিসিতে পাল্টা সংবাদ সম্মেলন ডেকে জায়েদ খান বলেন, রোববার যারা আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন, তাদের বিরুদ্ধে মামলা করা হবে। নিপুণকে এক নম্বর আসামি করব। কারণ ওই সংবাদ সম্মেলনে সুপার এডিট করা কিছু স্ক্রিনশট প্রকাশ করে আমাকে হেয় করা হয়েছে। এসব স্ক্রিনশট কিছু অ্যাপ দিয়ে তৈরি করা যায়। সাইবার সিকিউরিটি অফিসে লিখিত আকারে ফাঁস করা স্ক্রিনশটগুলো দিয়েছিলাম।

পরীক্ষা-নিরীক্ষা করে স্ক্রিনশটগুলো ফেক (ভুয়া) বলেছেন সেখানকার বিশেষজ্ঞরা। এসব স্ক্রিনশট প্রকাশ করে আমাকে সারা দেশের মানুষের কাছে ভোট চোর ও খারাপ মানুষ হিসেবে তুলে ধরা হয়েছে। এগুলো তথ্যসন্ত্রাস। তাই নিপুণকে এক নম্বর আসামি করে মামলা করব। ওই সংবাদ সম্মেলনের ভিডিও দেখে দেখে নিপুণের সঙ্গে যারা ছিলেন, তাদেরও আইনের আওতায় আনতে চাই।

আরও পড়ুন: অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন

জায়েদ আরও বলেন, নিপুণের বিরুদ্ধে আমি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব। কারণ ডিজিটাল আইনে স্পষ্ট উল্লেখ আছে, কোনো সমর্থিত সূত্র কিংবা সত্যিকারের সাক্ষ্যপ্রমাণ ছাড়া কারও ছবি, কারও লেখা আপনি কোনো ডিজিটাল মাধ্যমে ব্যবহার করে তার বিরুদ্ধে কোনো অপপ্রচার বা মিথ্যা প্রচারণা চালাতে পারবেন না।

কান্নাজড়িত কণ্ঠে জায়েদ খান আরও বলেন, করোনাকালীন শিল্পীদের জন্য কিনা করেছি আমি! শিল্পীদের জন্য ভালো কাজ করেও আমি আজ দোষী। দেশবাসীর সামনে আমাকে আজ অপমান-অপদস্থ করা হচ্ছে। ভালো কাজ করেছি বলে আমার শত্রু বেড়েছে।

প্রসঙ্গত, ভোট পেতে চিত্রনায়িকা মুনমুনকে দুই হাজার টাকা দিয়েছেন বলে জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ আনেন নিপুণ। গায়ে জড়ানো চাদরের তল দিয়ে ভোটারদের টাকা দিচ্ছেন জায়েদ খান অভিযোগ আনা হয়। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা পীরজাদা হারুন ও জায়েদ খান এক হয়ে কাঞ্চন-নিপুণ পরিষদের বিরুদ্ধে কাজ করেছে বলে অভিযোগ তুলেন চিত্রনায়িকা নিপুণ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

শিক্ষকদের বেতন নিয়ে কাজ করছি

নিজস্ব প্রতিবেদক : শিক্ষকদের মর্যাদা ও বেতনের বিষয়টি নিয়ে সর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৩৪৬২২ 

আন্তর্জাতিক ডেস্ক: প্রায় ৭ মাস ধরে চলা গাজায় ইসরায়েলি বাহিনী...

৭ জেলায় ঝড়-বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: আজ দেশের ৭ জেলার ওপর দিয়ে ঝড়-বৃষ্টির পূর্ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা