বিনোদন

আরেফিন শুভর নায়িকা হতে চাই (ভিডিও)

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমা জগতে সময়ের ব্যস্ততম নায়িকা মৌ খান বলেছেন, ঢালিউডে আমার প্রিয় অভিনেতা শাকিব খান। তবে আরেফিন শুভ আমার অনেক প্রিয় নায়ক। আমি তাকে সরাসরি কখনও দেখিনি। তবে আরেফিন শুভর অভিনয় দেখিছি, ভালো লেগেছে। তার সব কিছু আমার ভালো লাগে। সুযোগ আসলে আমি অবশ্যই তার সাথে কাজ করতে চাই। আমি আরেফিন শুভর নায়িকা হতে চাই।

সম্প্রতি সান মিডিয়া প্রযোজিত ‘আড্ডা উইথ মনজু’ নামের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। গত রোববার (২৮ নভেম্বর) এই সাক্ষাৎকার অনুষ্ঠানটি ‍‘Sun Box’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে মৌ খান বলেন, আমর প্রিয় অভিনেতা হলেন ডিপজল, শাকিব খান, আরেফিন শুভ, জায়েদ খান ও সিয়াম। এছাড়া নায়ক সায়মন, বাপ্পী, রওশন, নীরব, ইমন এই সময়ের সেরা বলে মনে করি। আমি যতদূর জানি সায়মন জাতীয় পুরস্কার পেয়েছেন।

তিনি আরও বলেন, আামার প্রিয় অভিনেত্রী শাবনুর। তিনি আস্তে আস্তে কথা বলেন আর খুব ভালো অভিনয় করেন। তার হাসিও অনেক সুন্দর। প্রতিষ্ঠিত নায়িকাদের মধ্যে জয়া আহসান, মৌসুমী, পপি ও পূর্ণিমা আমার অনেক প্রিয় অভিনেত্রী।

জনপ্রিয় মডেল মৌ খান বলেন, এই সময়ের নায়িকাদের মধ্যে নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা সাহা মীম, পরীমনি, পূজা চেরি ও দিঘী সেরা মনে হয়। এর মধ্যে নুসরাত ফারিয়া অনেক সুন্দর নাচতে পারেন। আর দিঘীর কোনো সিনেমা আমি এখনও দেখিনি।

তিনি আরও বলেন, তানজিন তিশা অনেক ভালো অভিনয় করে। তবে নাটকে আমার প্রিয় নায়িকা মেহজাবীন আর নায়ক অপূর্ব। আমি ভালো কাহিনির নাটকে প্রস্তাব পেলে অবশ্যই নাটকে অভিনয় করবো।

অপর এক প্রশ্নের জবাবে মৌ বলেন, আমার কোনো ‘ছেলে বন্ধু’ নেই। আর এই মুহূর্তে বিয়ে করছি না। আমার পরিবার থেকে বিয়ের কথা বলছে। তবে আমি বিয়ে নিয়ে ভাবছি না। তাই বিয়ে নিয়ে কেউ প্রস্তাব দিলে এখন তা গ্রহণ করবো না। দেখুন,যেখানে আমার প্রেম করার সময় নাই, সেখানে আবার বিয়ে করে সংসার সামলাবো কিভাবে?

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা