সংগৃহীত ছবি
বিনোদন

বিদায় রাসেলস ভাইপার

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আবারও আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। এবার তিনি আলোচনায় এসেছেন একটি মামলাকে কেন্দ্র করে। তিনি অনৈতিক সম্পর্কে জড়িয়ে সংবাদের শিরোনামে এসেছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের সঙ্গে।

আরও পড়ুন : বিয়ে করলেন সোনাক্ষী-জহির

মঙ্গলবার (২৫ জুন) জানা গেলো, এ ঘটনায় পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন তার চাকরি হারাতে যাচ্ছেন। এ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বাধ্যতামূলক অবসর দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় পিএস‌সির কাছে আবদেন করেছে। এ সংবাদ দেশের সব গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করছে। এ খবর নিয়ে যখন সোশ্যাল মিডিয়া সবর ঠিক সেই সময়ে একটি স্ট্যাটাট দিয়ে আলোচনার আগুনে যেন ঘি ঢেলে দিয়েছেন।

পরীমনি তার স্ট্যাটাসে লিখেন, ‘বাই বাই রাসেলস ভাইপার। অভিনন্দন পরীমণি।’ এমন স্ট্যাটাস দেওয়ার পর থেকে পরীমণির ভক্ত-অনুরাগীরা বিভিন্ন ধরনের মন্তব্য লিখছেন। কেউ কেউ জানতে চাইছেন কাকে ‘রাসেলস ভাইপার’ বলছেন পরীমনি।

‘বিদায় রাসেলস ভাইপার’, কাকে ইঙ্গিত করে বললেন পরীমনি।

আরও পড়ুন : জায়েদের সাথে অভিনয় করতে চায় টয়া

পরীমনির সঙ্গে অবৈধ সম্পর্কের সময় পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসির দায়িত্বে ছিলেন। ঘটনা সামনে আসার পরে তাকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) বদলি করা হয়। এরপর তাকে ঝিনাইদহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা