সারাদেশ

আলফাডাঙ্গায় ছিনতাইকারী চক্রের মূল হোতা গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের আলফাডাঙ্গায় মোটরসাইকেল ছিনতাইকারী সিন্ডিকেট চক্রের মূল হোতা সোহেল মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। সোহেল বোয়ালমারী উপজেলাধীন গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের মৃত জয়েনউদ্দীন মোল্লার ছেলে।

আরও পড়ুন: দ্বিমুখী আচরণ, আস্থা হারিয়েছে বিএনপি

আলফাডাঙ্গা থানা সূত্রে জানা যায়, শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ পার্কের গেটের সামনে মোটরসাইকেল রেখে পাশের শ্রীরামপুর মসজিদে নামাজ পড়ছিলেন শহিদুল ইসলাম। তিনি পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের জয়েনউদ্দীন মোল্যার ছেলে সোহেল মোল্যা শহিদুল ইসলামের মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাচ্ছিল। পরে আলফাডাঙ্গা থানা পুলিশ খবর পেয়ে উপজেলার বুড়াইচ ইউনিয়নের একটি সড়কে বেরিকেড দিয়ে সোহেল মোল্যাকে চোরাই মোটরসাইকেলসহ আটক করে।

তার স্বীকারোক্তি অনুযায়ী মোটরসাইকেল ছিনতাইকারী সিন্ডিকেটের আরেক হোতা ও মাদক ব্যবসায়ী বোয়ালমারী পৌরসভার ২ নং ওয়ার্ডের রায়পুর গ্রামের মেহেদী হাসান আব্দুল্লাহ্কে গভীর রাতে একটি মোটরসাইকেলসহ আটক করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। আব্দুল্লাহর বিরুদ্ধে বোয়ালমারী থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন: জাহাঙ্গীরের মায়ের মনোনয়ন বৈধ

এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় সোহেলের নামে মামলা হয়েছে। রবিবার দুপুরে তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মেহেদী হাসান আব্দুল্লাহকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে গত ২৫ মার্চ বোয়ালমারী থানা পুলিশ অভিযান চালিয়ে সোহেল মোল্যার বাড়ি থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ঘটনার পর থেকে সোহেল পলাতক ছিলো।

এ ব্যাপারে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ আবু তাহের বলেন, মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় এক মোটরসাইকেল চোরকে আটক করা হয়।

তার স্বীকারোক্তির ভিত্তিতে বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের রায়পুর গ্রামের মেহেদী হাসান আব্দুল্লাহকে একটি মোটরসাইকেলসহ আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোহেলের নামে থানায় মামলা হয়েছে। রবিবার তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

মার্ক জাকারবার্গ’র জন্মদিন

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

গাজায় শরণার্থী শিবিরে হামলা, নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের অব...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন আজ

নিজস্ব প্রতিবেদক: মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া...

ধূলিঝড়ে বিলবোর্ড উপড়ে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক: ধূলিঝড়ে বিলবে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা