কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময়
সারাদেশ

কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময়

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নকে বিভাজন, প্রস্তাবিত আলহাজ্ব খলিল উল্যা মিয়া কলেজ প্রতিষ্ঠা ও শতভাগ জন্মনিবন্ধন করণসহ তিনটি গুরুত্বপূর্ণ এজেন্ডা নিয়ে ইউনিয়ন,ওয়ার্ড পর্যায়ের আ.লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক, জনপ্রতিনিধি,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সকল পর্যায়ের সাধারণ জনগনকে নিয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন : মিয়ানমারের সাহস নেই কিছু করার

বুধবার (৫ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় চরজব্বর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার মিজানুর রহমান দিপকের সঞ্চালনা চরজব্বর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজদী পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা, সাউথ আফ্রিকান প্রবাসী, এডভোকেট আশরাফুল করিম।

এসময় আরও বক্তব্য রাখেন, চরজব্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম মানিক, সাধারণ সম্পাদক বসির উল্যা,ইউপি সদস্য আবু কাউছার, আয়ুইব আলী, শাহজান, মিলন মিয়া, কামাল উদ্দিন, মাইন উদ্দিন জিকু, আবুল কাশেম, রিয়াজুল মাওলা চৌধুরী, মো. মমিন উল্যাহ, নাজমা আক্তার, শাহনাজ। ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত,সোহেল, আব্দুল ওহাব, আবু নাসের সুমন, যুবলীগ নেতা দিদার উল্যাহ, আনোয়ার হোসেন, সাদ্দাম হোসেন, রফিক, আইয়ুব আলী, ছাত্রদল নেতা আবুল খায়ের আকাশ প্রমুখ।

আরও পড়ুন : রসায়নে নোবেল পেলেন ৩ বিজ্ঞানী

সভাপতির বক্তব্যে এডভোকেট ওমর ফারুক বলেন, চরজব্বর ইউনিয়নে প্রায় ১ লক্ষ লোকের বসবাস, ৪০-৫০ হাজার ভোটারের চরজব্বর ইউনিয়নকে সকলের মতামতের ভিত্তিতে ইউনিয়ন বিভাজন কল্পে কাজ করে যাচ্ছি,এবং নির্বাচনী ওয়াদা অনুযায়ী অবহেলিত চরজব্বর ইউনিয়নে আমার মরহুম পিতার নামে প্রস্তাবিত আলহাজ্ব খলিল উল্যা মিয়া কলেজ প্রতিষ্ঠা ও পাশাপাশি বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী মানুষের নাগরিক অধিকার শতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করনের কাজ চলমান।

এছাড়াও আমি নির্বাচিত হওয়ার পর ২৬ টি কাঁচা রাস্তা, ১২ পাকা রাস্তা টেন্ডার, ১০ টি ব্রিজের কাজ চলমান। এবং একটি কমিউনিটি ক্লিনিক ভাড়া করে ২৪ ঘন্টা নরমাল ডেলিভারি কার্যক্রম রয়েছে। কমিউনিটি ক্লিনিক স্থায়ীভাবে চিকিৎসা করার জন্য ঘর নির্মাণাধীন। এবং চরজব্বর ইউনিয়নে প্রত্যেকটি স্কুল,মাদ্রাসায় ক্রীড়া সামগ্রী বিতরণের কাজ চলমান রয়েছে। মাদক নির্মূল, ইভটিজিং, বাল্যাবিবাহ বন্ধ, কিশোর গ্যাং, চুরি ডাকাতি, জুয়াসহ সকল অসামাজিক কার্যক্রম অধিকাংশ বন্ধ করতে সক্ষম হয়েছি। এ সব অপরাধ ও অনৈতিক কাজের সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : পাল্টা মিসাইল ছুড়ল দক্ষিণ কোরিয়া

আপন, পর, রাজনৈতিক ও অরাজনৈতিক যেকোনো ব্যক্তি জমি দালালি, সালিশ বাণিজ্য ও অপসংস্কৃতির সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না। এসময় তিনি উন্নয়নকল্পে কাজ করার জন্য সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করেন। এবং এ চরজব্বরকে একটি মডেল ইউনিয়ন ঘোষণার প্রতিশ্রুতি দেন।

সান নিউজ/ এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আমরা লগি-বৈঠার রাজনীতি করি না

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড....

আবারও নেতৃত্বে বাবর!

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের আগে ফের বাবর আজমকে অধিনায়ক...

সরকার মানুষের পাশে আছে

নিজস্ব প্রতিবেদক : সরকার সবসময় মানুষের পাশে আছে। মানুষের জীব...

রাজধানীতে এসবির রিপোর্টার নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তোফাজ্জল হোসেন...

দ. আফ্রিকায় বাংলাদেশিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা