নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন (ছবি: সান নিউজ)
সারাদেশ

তোফাজ্জেল হোসেনের সুনাম নষ্টের অভিযোগ

আল আমিন শাওন, শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেনের সুনাম নষ্টের অভিযোগ উঠেছে। উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি কুচক্রীমহল কিছু অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়িয়েছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী তোফাজ্জেল। এ ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: ৯৯৯-এ অভিযোগ দেয়ায় মারপিট

সরেজমিনে গিয়ে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, শরীয়তপুরের নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী তোফাজ্জেল হোসেনের পৈত্তিক বাড়ি গোসাইরহাট উপজেলায়। তিনি দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলার ভূমি অফিসে সুনামের সঙ্গে কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় তিনি নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী হিসেবে সুনামের সঙ্গে কাজ করে চলেছেন। কর্মক্ষেত্রে তার সুনাম দেখে একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে বেশ কিছুদিন যাবৎ উঠে পড়ে লেগেছে। সম্প্রতি তারা উদ্দেশ্য প্রণোদিতভাবে নানান বিষয় নিয়ে কিছু অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়িয়ে দিচ্ছে।

এ ব্যাপারে স্থানীয়রা বলেন, নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন দীর্ঘদিন ধরে উপজেলা ভূমি অফিসে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করছেন। তবে সম্প্রতি একটি কুচক্রীমহল ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তারা খুবই বেপরোয়া হয়ে উঠেছে। ওই কুচক্রীমহল নানান মাধ্যমে বিভিন্ন ইস্যু নিয়ে তার সুনাম নষ্ট করার চেষ্টা করে চলছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরও পড়ুন: ২০ টাকার নাপা ৩৫ টাকায় বিক্রি!

এ ব্যাপারে নড়িয়া উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. তোফাজ্জেল হোসেন বলেন, সেবার মানসিকতা নিয়ে কর্মজীবনের শুরু থেকেই সততা ও নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করে চলছি। তবে একটি কুচক্রী মহল আমার সততা ও নিষ্ঠায় ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে নানান বিষয় নিয়ে কিছু অনলাইন পোর্টাল ও বিভিন্ন মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যাচার ও গুজব ছড়াচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়াও আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি। আমি যথাযথ কর্তৃপক্ষের কাছে এ ঘটনার সঠিক ও ন্যায় বিচার চাই।

তিনি আরও বলেন, ওই কুচক্রীমহল যতই ষড়যন্ত্র করুক, তারা সফল হবে না। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদরে পুকুরের পানিতে ডুবে দুই ভ...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা