সারাদেশ

শীতার্ত শিশুদের হাসি ফুটালো ‘হেল্প এন্ড কেয়ার’

আদিল হোসেন, ভোলা: ভোলা অসহায় শীতার্ত শিশুদের মাঝে শীতের জ্যাকেট বিতরণ করেছে ‘হেল্প এন্ড কেয়ার’ নামে একটি সামাজিক সংগঠন। বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ভোলা প্রেসক্লাবের মিলনায়তনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সংগঠনের নিজস্ব অর্থায়নে এ উপহার দেওয়া হয়। এতে প্রায় অর্ধশত শিশু শিক্ষার্থীদেরকে সহযোগিতা করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘হেল্প এন্ড কেয়ার’ সামাজিক সংগঠনটি সব সময় অসহায় মানুষের সেবা করে আসছে। তাদের কাজগুলো চোখে পড়ার মতো। সমাজের বিত্তবানদের উচিত তাদের দেখে শিক্ষা নেওয়া এবং পাশাপাশি অসহায়দের সেবা করা।

‘হেল্প এন্ড কেয়ার’ প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন (অমি) বলেন, ভোলার অসহায় মানুষদের সহযোগিতা করার জন্যই এ সংগনটি প্রতিষ্ঠা করা হয়েছে। কয়েক বছর যাবত আমরা অসহায় এবং সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছি। সকলের সহযোগিতা পেলে আমরা সামনে আরও ভালো কাজ করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ভোলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান,ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ এম ফারুকুর রহমান, ভোলা রেডক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আজিজুল ইসলাম, বাপ্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিপ্লব মোল্লা, নিউজ২৪ ও বাংলাদেশ প্রতিদিন ভোলা প্রতিনিধি জুন্নু রায়হান, দৈনিক জনকন্ঠ ও মাছরাঙা টেলিভিশনের ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, সময় টেলিভিশনের স্টাপ রিপোর্টার নাসির লিটন, যমুনা টেলিভিশনের ভোলা প্রতিনিধি জাকির হোসেন, জিটিভি ও যুগান্তরের ভোলা প্রতিনিধি এম হেলাল উদ্দিন, এটিএন বাংলার ভোলা প্রতিনিধি এম সিদ্দিকুল্লাহ প্রমুখ।

আরও পড়ুন: আরও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

এ সময় আরও উপস্থিত ছিলেন,‘হেল্প এন্ড কেয়ার’ প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন (অমি), চ্যানেল২৪ ভোলা প্রতিনিধি আদিল হোসেন তপু, ‘হেল্প এন্ড কেয়ার’ এর সাংগঠনিক সম্পাদক এম শরীফ আহমেদ প্রমুখ।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: কিরগিজস্তানে বা...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

বজ্রপাতে বিমান ওঠানামায় বিঘ্ন 

জেলা প্রতিনিধি: নীলফামারী জেলার স...

রক্তে ভেজা ‘মুল্লুক চলো’ দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ রক্তে ভেজা ঐ...

ট্রাকের ধাক্কায় নিহত ১

জেলা প্রতিনিধি: পিরোজপুর জেলায় ট্রাকের ধাক্কায় মো. খাইরুল ইস...

ইরানের অন্তবর্তী প্রেসিডেন্ট মোখবের

আন্তর্জাতিক ডেস্ক : হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্ট...

ডিভোর্সটাই চূড়ান্ত সিদ্ধান্ত ছিলো

বিনোদন ডেস্ক: বলিউড চলচিত্রের গ্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা