পেপারফ্লাইয়ের ডেলিভারি সেবার সঙ্গে চুক্তিবদ্ধ এসিসিএ
বাণিজ্য

পেপারফ্লাইয়ের ডেলিভারি সেবার সঙ্গে চুক্তিবদ্ধ এসিসিএ

মো: দেলোয়ার হোসেন : দ্য এসোসিয়েশন অফ চার্টার্ড সার্টিফাইড অ্যাকাউন্টেন্টস ( এসিসিএ) সারা দেশে ২৪-৪৮ ঘন্টায় দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারির জন্য পেপারফ্লাইয়ের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে চুক্তিবদ্ধ হলো।

আরও পড়ুন : চা-শ্রমিকদের মজুরি বাড়ল ২৫ টাকা

এসিসিএর কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএ ও পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মোঃ মেসবাউর রহমান সম্প্রতি এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর করেন। এসিসিএর পক্ষ থেকে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ, শ্রীলঙ্কা ও নেপালের বিজনেস সার্ভিস ও কম্পলায়েন্স ম্যানেজার জি এম রাশেদ, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার (লার্নিং) শাহ ওয়ালিউল মঞ্জুর এবং কাস্টমার সার্ভিস বিভাগ থেকে সৈয়দা সাদিয়া আফরোজ। এদিকে পেপারফ্লাইয়ের পক্ষ থেকে সিনিয়র সেলস ম্যানেজার মোঃ মুস্তাফা এ আর রাকিব এবং কি-অ্যাকাউন্টসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ওলি-উর-রেজাও এই চুক্তিসাক্ষর অনুষ্ঠানে যোগ দেন।

এই চুক্তি অনুযায়ী, পেপারফ্লাই দ্রুততম সময়ে এসিসিএ বাংলাদেশ-এর সকল ডকুমেন্টস বা কাগজপত্র ঢাকার ভেতরে ও বাইরে সারা দেশে ডেলিভারি দেয়ার দায়িত্ব গ্রহণ করবে৷ উল্লেখ্য, এসিসিএ ১১৬ বছরের পুরনো এবং বিশ্বের পেশাদার অ্যাকাউন্টেন্টদের সবচেয়ে বড় গ্লোবাল সংস্থা৷ বর্তমানে ১৭৮ টি দেশে এসিসিএর রয়েছে ২৩৩, ০০০ এরও বেশি সম্পূর্ণ পেশাদার সদস্য এবং ৫৪৪,০০০ ছাত্র।

"সারা বিশ্বে পার্টনারশিপের মাধ্যমে যৌথভাবে কাজ করা এসিসিএর মূলমন্ত্রগুলোর মধ্যে অন্যতম। পৃথিবীর পেশাদার অ্যাকাউন্টেন্টদের সবচেয়ে বড় সংস্থা হিসেবে এসিসিএ সবসময়ই যৌথ উদ্যোগে গড়া মডেলগুলোর ব্যাপারে মনোযোগ দিয়ে আসছে। পেপারফ্লাইয়ের সঙ্গে এই বিশেষ পার্টনারশিপ আমাদের বর্তমান ও ভবিষ্যত সদস্যদের নেটওয়ার্কের জন্য অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করবে৷ এতে করে পেপারফ্লাইয়ের দ্রুত ও কার্যকর ডেলিভারি সেবার মাধ্যমে আমাদের জরুরি ডকুমেন্টস বা কাগজপত্র সবজায়গায় পৌঁছে যাবে সহজেই। ফলে দীর্ঘমেয়াদী প্রক্রিয়ার বাড়তি ঝামেলা কমে আসবে অনেকটা। আমরা তথ্য সংরক্ষণের ক্ষেত্রে জিডিপিআরের নিয়মাবলি মানার ব্যাপারটি নিশ্চিত করছি এবং পরিষ্কারভাবে বর্ণনা করে প্রক্রিয়াগুলো লিখে দেয়ার মাধ্যমে আমাদের সঙ্গে সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের ব্যক্তিগত তথ্য ও গোপনীয়তা অর্থাৎ প্রাইভেসি রক্ষার সকল ব্যবস্থা নিচ্ছি।", বলেন কান্ট্রি ম্যানেজার প্রমা তাপসী খান, এফসিসিএ।

আরও পড়ুন : তাইওয়ানকে ঘিরে চীনা ২১ যুদ্ধবিমান

দেশের সবচেয়ে শক্তিশালী প্রযুক্তি-নির্ভর লজিস্টিকস নেটওয়ার্ক পেপারফ্লাই সারা দেশে ডোরস্টেপ ডেলিভারি ও পিক আপের পাশাপাশি ক্যাশ-অন-ডেলিভারি ও ক্যাশলেস-পে এর মতো সুবিধাজনক সেবার নিশ্চয়তা দেয়। প্রতিষ্ঠার সময় থেকে এ পর্যন্ত পেপারফ্লাই দেশব্যাপী প্রায় ১২ মিলিয়ন ডেলিভারি সফলভাবে সম্পন্ন করেছে। বর্তমানে ঢাকা ও সারাদেশের অন্যান্য জেলাতেও দ্রুততম ডেলিভারি দেওয়ার সক্ষমতা রাখে পেপারফ্লাইয়ের নেটওয়ার্ক৷

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা