সংগৃহীত
রাজনীতি

গ্রেফতার নিয়ে বিভ্রান্তির সুযোগ নেই

নিজস্ব প্রতিবেদক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার তাদেরকেই গ্রেফতার করছে যারা আগুন সন্ত্রাসের সঙ্গে যুক্ত। এ নিয়ে বিভ্রান্তির কোনো সুযোগ নেই।

আরও পড়ুন: বিএনপির অন্তর জ্বালা বেড়েছে

বুধবার (৮ নভেম্বর) দুপুরে রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

এসময় বিএনপির সমাবেশ-অবরোধে পুড়িয়ে দেওয়া দুইটি বাসের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘আগুন সন্ত্রাসীরা রাষ্ট্রের ওপর হামলা চালাচ্ছে। রাষ্ট্রের ৩টি অঙ্গের একটির প্রধান হচ্ছেন প্রধান বিচারপতি। তার বাড়িতেও হামলার অর্থ বিচার বিভাগের ওপর হামলা। জাসেস কমপ্লেক্সে, পুলিশ হাসপাতাল ও সবাইকে অবাক করে দিয়ে এ আইডিইবি ভবনেও হামলা চালানো হয়েছে।

হাছান মাহমুদ জানান, ‘ইসরাইলি বাহিনী পাখি শিকার করার মতো করে মানুষ শিকার করছে, এর বিরুদ্ধে সারা পৃথিবীতে প্রতিবাদ হচ্ছে। আর তারেক রহমান পরামর্শ দিচ্ছে— গাজা অনেক দূরে। আমাদের সমস্যা নিয়ে আছি, এটা নিয়ে বলার দরকার নাই, কারণ কেউ কেউ নাখোশ হবে।’

আরও পড়ুন: ডেঙ্গুতে আরও ৭ প্রাণহানি

মন্ত্রী গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সাফল্য কামনা করেন। ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ভূয়সী প্রশংসা করে তিনি জানায়, ‘আজকে আমাদের সেতু ও মেগাপ্রকল্পগুলোসহ অবকাঠামোগত যে অভাবনীয় উন্নয়ন হয়েছে, যারা সেখানে মাঠে কাজ করেন তারা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। প্রধানমন্ত্রী ৩য় দফা সরকার গঠনের পর আজ পর্যন্ত ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রধানমন্ত্রী ও সরকারের পাশে থেকেছে। আপনাদের দেশের উন্নয়নে অনন্য ভূমিকার জন্য ধন্যবাদ জানাই।’

‘উন্নয়নের জন্য উদ্ভাবন ও উদ্যোক্তা নীতি’ প্রতিপাদ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এ কে এম এ হামিদ। বিশেষ অতিথি হিসেবে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী ও আইডিইবির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান বক্তব্য রাখেন।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

মে মাসে ৮ দিনেই বজ্রপাতে ৪৩ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলতি মে মাসের গত ৮ দিনে সারা দেশে বজ্রপাতে...

সাতক্ষীরায় আম সংগ্রহ শুরু

জেলা প্রতিনিধি: সাতক্ষীরার আমের গ...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

ঢাকায় পরবর্তী মনোনীত রাষ্ট্রদূত 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

বজ্রপাতে গাভির মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় বজ্রপাতে ২টি গাভির ম...

নিজ বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: গোপালগঞ্জ জেলার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা