সারাদেশ

মাদারীপুরে আড়াই' শ বেড হাসপাতাল চালুর দাবী

নিজস্ব প্রতিনিধি, মাদারীপুর: মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াই’শ শয্যা চালুর দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির আজ বুধবার (১২ জানুয়ারী) ছিল শেষ দিন। এই গণস্বাক্ষর কর্মসূচি বিভিন্ন শ্রেণী পেশার স্বত:স্ফুর্ত অংশগ্রহণ ও আয়োজকদের সাধুবাদ জানায়। এতে প্রায় ১০ হাজার মানুষ গণস্বাক্ষর দিয়েছে।

গত ৬ জানুয়ারী বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে শকুনী লেকপাড়ের শহীদ কানন চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করে ‘নিরাপদ চিকিৎসা চাই’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নেয় জেলার ২৪টি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের সদস্যরা মাদারীপুর জেলা শহরের শকুনী লেকেরপাড়, জেলখানার কোনা, পুরানবাজার, ইটেরপুল, উত্তর চিড়াইপাড়া, টুবিয়ার হাট, মাদ্রা, কুলপদ্বী, চরমগুরিয়া, পুলিশ লাইনস, সরকারি কলেজ মাঠ, বিভিন্ন স্কুল কলেজ সহ শহরের বিভিন্ন স্থানে গণস্বাক্ষর কার্যক্রম পরিচালনা করে।

নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) মাদারীপুরের সভাপতি এ্যাডভোকেট মশিউর রহমান পারভেজ বলেন, ‘দীর্ঘ দিন ধরে মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াই শ শয্যার ছয়তলা ভবন চালু করা হচ্ছে না। ফলে হাসপাতালের এক’শ শয্যার পুরোনো হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে মানুষ উন্নত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। তাই হাসপাতাল চালুর দাবিতে জেলার ২৪টি স্বেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের গণস্বাক্ষর নিয়েছে। যা আমরা আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে মাাদারীপুরের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি দিবো।

এছাড়া মাদারীপুর সদর হাসপাতালের বর্ধিত আড়াই’শ শয্যা চালুর দাবিতে সংবাদ সম্মেলন, জনপ্রতিনিধি ও সরকারের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভার আয়োজন করবো। উল্লেখ্য এর আগে হাসপাতাল চালুর দাবিতে মানববন্ধন করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা