অপরাধ
ভয়ঙ্কর হয়ে উঠেছে কিশোর গ্যাং

জন্মদিনেই খুন এসএসসি পরীক্ষার্থী 

সান নিউজ ডেস্ক: রাজশাহীতে ভয়ঙ্কর হয়ে উঠেছে কিশোর গ্যাং। জন্মদিনে মো. সনি (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী কিশোরকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এছাড়া সনির সঙ্গে তার বন্ধু তৈয়বুরকেও (১৭) তুলে নিয়ে যায়। তাকেও কুপিয়েছে হামলাকারীরা।

আরও পড়ুন: পুলিশ-গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

রোববার (০৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। পরে মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বর্তমানে তার বন্ধু তৈয়বুর রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত সনি (১৭) নগরীর রেলগেট এলাকার শ্রমিক নেতা রফিকুল ইসলাম পাখির ছেলে। দুই মাস আগে বিয়ে করেছেন তিনি। রফিকুল ইসলাম পাখি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি।

পুলিশ বলছে, নগরীর হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার সমবয়সী একদল কিশোরের সঙ্গে বিরোধ চলে আসছিলে সনির। এ নিয়ে দুই পক্ষের মধ্যে একাধিকবার মারামারিও হয়েছে। পরে মিটমাটও হয়ে যায়। এরই জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে বিজেপি

নিহত সনির বন্ধু নয়ন জানান, রোববার সনির জন্মদিন ছিল। রাতে তারা কয়েক বন্ধু মিলে সনির জন্মদিন উদযাপন করছিল। এ সময় বাথরুমে পড়ে গিয়ে বন্ধু সিজারের (১৭) থুতনি কেটে যায়। আরেক বন্ধু তৈয়বুরও (১৭) সঙ্গে ছিল। সিজারকে নিয়ে তারা চিকিৎসার জন্য রামেক হাসপাতালে যাচ্ছিল। এ সময় হাসপাতালের সামনে থেকে তাদের চারজনকেই তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে সবজিপাড়ার গ্রুপটি। কিন্তু আহত থাকায় সিজারকে তারা ছেড়ে দেয়। সিজারের সঙ্গে সেও ছাড়া পায়। ওই সময় তারা তৈয়বুর ও সনিকে তুলে নিয়ে যায়। পরে সবজিপাড়া এলাকায় নিয়ে গিয়ে তাদের দুজনকে কুপিয়ে জখম করে চলে যায়।

ছেলের জখমের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান নিহত সনির বাবা রফিকুল ইসলাম পাখি। তিনি বলেন, সনি এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। বন্যার কারণে পরীক্ষা পিছিয়েছে। হেতেমখাঁ সবজিপাড়া এলাকার বিএনপি নেতা দিতির ছেলে আন্নাফ দলবল নিয়ে সনি ও তার বন্ধুকে তুলে নিয়ে যায়। তারাই তাদের কুপিয়ে ফেলে যায়।

আরও পড়ুন: বিশ্ব জুড়ে কমেছে মৃত্যু ও শনাক্ত

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেরই এ হত্যাকাণ্ড হয়েছে। ঘটনার পর এই কাণ্ডে জড়িতরা পলাতক রয়েছে। তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিহত সনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যার বিষয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

বাঘের আক্রমণে নিহত ১

জেলা প্রতিনিধি : সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মনির...

বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে বাসচাপায় বা...

ময়মনসিংহে ইসলামী ব্যাংকের সম্মেলন অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

কাতারের আমিরের নামে হচ্ছে সড়ক-পার্ক

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকায় কাতারের আমির শেখ তামিম বিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা