সারাদেশ

 নড়াইলে মাশরাফির সম্মানে নেই বিদ্রোহী প্রার্থী

নিজস্ব প্রতিনিধি, নড়াইল : নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্ত্তুজার সম্মানে নড়াইল পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন আলম।

সোমবার (২৫ জানুয়ারি) শহরের পুরাতন বাস টার্মিনালের বাস মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন নড়াইল পৌরসভা নির্বাচনের ৪দিন আগে নৌকা প্রতিকের প্রার্থী আনজুমান আরা সিদ্দিকীকে সমর্থন করে সরে দাঁড়ান।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের নেতা বাবুল সাহা, আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল মোস্ত, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, যুবলীগ নেতা সালাউদ্দিন নান্না, জেলা যুব মহিলা লীগের নেত্রী সঞ্চিতা হক রিক্তা, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধন প্রমূখ।

নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য বহিস্কৃত পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব সরদার আলমগীর হোসেন (আলম) সংবাদ সম্মেলনের মাধ্যমে বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্ত্তুজার সম্মানে ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমি নিজে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং সকলকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

এসময় তিনি আরও বলেন, দলীয় চুড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফি বিন মর্ত্তুজা এমপি'র নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দপূর্ণ ও সুশৃঙ্খল।
জননেত্রী শেখ হাসিনার ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সবচেয়ে শক্তিশালী ও বাংলার জনগণের সেরা পছন্দ। নড়াইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের এমন ঐক্যবদ্ধ প্রচেষ্টা নিশ্চয়ই সফল হবে, নৌকার বিজয় নিশ্চিত করবে বলে আমি বিশ্বাস করি।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী তৃতীয়ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে এ পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা, বিএনপির মনোনিত প্রার্থী জুলফিকার আলী এবং ইসলামি শাসন তন্ত্র আন্দোলনের মাওলানা খায়রুজ্জামান প্রতিদ্বন্দ্বীতা করবেন।


সান নিউজ/এসআই/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা