বিশেষ সংবাদ

বিশেষ সংবাদ

খেলা

‘জাতীয় দলের একাদশে ঢুকতে পেসারদের প্রতিদ্বন্দ্বিতা করতে হবে’

ক্রীড়া প্রতিবেদক : মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ কিংবা আল আমিন, রুবেল হোসেনের সঙ্গে আছেন হাসান মাহমুদ ও নবাগত শরীফুল ইসলাম। গতি আর নিখুঁত বোলিংয়ে যেন তারা ছাড়িয়ে যেতে চাইছেন একে অপরকে। এ কারণে পেসারদের জাতীয় দলের একাদশে জায়গা পাওয়া নিয়ে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে পেস অলরাউন্ডার সাইফ উদ্দিন মনে করছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) মিরপুর শেরে বাংলায় অনুশীলন শেষে এই কথা বললেন সাইফ, ‘শেষ তিন দিন উচ্চ অভিপ্রায় নিয়ে অনুশীলন করলাম। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সবই করলাম। বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আমাদের পেসাররা অনেক ভালো করেছে। এ কারণে একাদশে সুযোগ পাওয়ার জন্য আমাদের প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে গতি-সুইংয়ের ভেল্কি দেখিয়ে রাজত্ব করেছেন পেসাররা। দুটো টুর্নামেন্টেরই সেরা পাঁচ উইকেটশিকারি পেসার। উইন্ডিজ সিরিজ সামনে রেখে চলামান অনুশীলনেও বোলারদের ঝালিয়ে নিচ্ছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। মোস্তাফিজ-শরীফুলরা পরীক্ষা নিচ্ছেন সতীর্থদের। অনুশীলনেও বেশ আগ্রাসী দেখা যাচ্ছে তাদের।

ফুটবল দিয়ে গা গরমের পর বরাবরের মতো দিনের অনুশীলনেও গতির ঝড় তুলেছেন পেসাররা। প্রথম ধাপে আল আমিন ও হাসান মাহমুদের সঙ্গে ছিলেন সৌম্য সরকারও। এরপর আসেন রুবেল, শরীফুল ও মোস্তাফিজ। সঙ্গে ছিলেন অলরাউন্ডার সাইফ। ডমিঙ্গো ও ফিজিও কালেফাতো তাদের দেখছিলেন বেশ কাছে থেকেই। ভালো বলের পরেই তাদের ভাগ্যে জুটছিল বাহবা।

সাইফ খুশি নিজের অগ্রগতিতে। পিঠের ব্যথা তাকে বেশ ভুগিয়েছে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে ছিটকে যান ফুটবল খেলতে গিয়ে। এই অলরাউন্ডার বলেন, ‘আলহামদুলিল্লাহ খুব ভালো আছি। খুব চিন্তিত ছিলাম সিরিজের আগে সেরে উঠতে পারবো কিনা। ট্রেনার বায়েজিদ ভাই অনেক সাহায্য করেছেন, শাওন ভাইও (ট্রেনার)। তাদের নির্দেশনা মতো শেষ কয়দিন মনেপ্রাণে চেষ্টা করেছি।’

সতীর্থরা অনুশীলন করলেও হোটেলে বসে দিন গুনছেন তাসকিন আহমেদ। অনুশীলন করতে গিয়েই পড়েন ইনজুরিতে। বাঁ হাতে পড়েছে তিন সেলাই। আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসকদের অধীনে। সিরিজ শুরুর আগেই তাকে পাওয়া নিয়ে বেশ আশাবাদী চিকিৎসকরা।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

একটি সড়ক পাল্টে দিতে পারে পদ্মা পাড়ের জীবন 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : একটি সড়কই পদ্মা পাড়ের জীবনযাত্...

খুলনায় পুলিশের সোর্স হত্যায় গ্রেফতার ৩ 

নিজস্ব প্রতিনিধি, খুলনা: গোয়েন্দা পুলিশের সোর্স শফিকুল ইসলাম...

আলোচিত রিফাত হত্যার ৩ সাজাপ্রাপ্ত আসামির জামিন

নিজস্ব প্রতিবেদক : বরগুনার আলোচিত...

শীতকালীন সংসদ অধিবেশন বসছে বিকেলে

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সং...

পুকুরে ডুব দিয়ে নির্বাচনে অংশ না নেওয়ার প্রতিজ্ঞা

নিজস্ব প্রতিনিধি, মেহেরপুর : মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বা...

‘ভ্যাকসিন নিয়ে লুটপাটে নিমগ্ন সরকার’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচি...

‘পৌর নির্বাচনে ৯০ ভাগ ভোটারের উপস্থিতি ছিলো’

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের স...

সড়ক দুর্ঘটনায় দম্পতি নিহত : বাসচালক আটক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিমান...

অবৈধ সম্পদ : বাবরের মামলার যুক্তি উপস্থাপন বুধবার

নিজস্ব প্রতিবেদক : সাবেক স্বরাষ্ট...

সংসদে পাস হলেই এইচএসসির ফল প্রকাশ : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : এইচএসসি ও সমমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা