সারাদেশ

‘খারাপ কাজ করবো না, ভালো কাজ পাইলে একটাও ছাড়বো না’

নিজস্ব প্রতিনিধি, ফরিদপুর : ফরিদপুর পৌরসভার নির্বাচন সদ্যই শেষ হয়েছে। শপথ গ্রহণ শেষ হয়েছে সম্প্রতি। শপথ গ্রহণের পরপরই ফরিদপুর পৌরসভার ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর বিধান সাহা নিজে এলাকায় এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ শুরু করে দিয়েছেন। গত ১২ বছর ধরে এই আবর্জনা, জঞ্জাল পরিস্কার করা হয়নি বলে অভিযোগ ছিল। ফলে প্রতিদিন খুব সকাল থেকেই বিধান সাহা শুরু করে দেন এই কর্মযোগ্য। বিধান সাহা নিজেই বেলচা হাতে ড্রেনের ময়লা পরিস্কার করা শুরু করেন। এতে তাকে সহযোগিতা করেন ফরিদপুর পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা। সাপ্তাহিক ছুটি ও প্রচুর কুয়াশার মধ্যেই এই পরিচ্ছন্নতা কার্যক্রম বন্ধ হয়নি।

ড্রেন ব্যবস্থা পরিস্কার না থাকার কারণে এসব এলাকায় একটু বৃষ্টি হলেই রাস্তায় হাটু পানি দাড়িয়ে যেত। আশেপাশের আগাছার কারণে মশার উপদ্রব ও ছিল বেশ। এখন এই পরিস্কারের ফলে বর্ষা মৌসুমে পানি নেমে যাবে এবং মশার উপদ্রব ও কমে যাবে।

এ প্রসঙ্গে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর বিধান সাহা বলেন, খারাপ কাজ করবো না, ভালো কাজ পাইলে একটাও ছাড়বো না। আমার লক্ষ্য ১৬নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড বানাবো। এলাকাবাসী আমার উপর আস্থা রেখে আমাকে নির্বাচিত করেছে তাই এসব এলাকার দায়িত্ব আমাকে নিতেই হবে। প্রতিশ্রুতি অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি। অনেক জঞ্জাল, এগুলো একদিনে পরিস্কার করা সম্ভব নয় এই কার্যক্রম চলছে, চলবে শুধু আপনাদের ভালোবাসা ও সার্বিক সহযোগিতা চাই।

১৬নং ওয়ার্ডের বাসিন্দারা জানান, ১২ বছরের ময়লা বিধান সাহা নিজে যেভাবে পরিস্কার করছে সত্যি আমরা ওয়ার্ডবাসী আনন্দিত। এমন একজন কাউন্সিলরের আমাদের দরকার ছিলো। যিনি নিজে কাজ করছেন এবং কোনো সমস্যার কথা জানলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছেন। আগে বছরের পর পর বছর পৌর সুবিধা থেকে বঞ্চিত ছিলাম আমরা।

সান নিউজ/বিডি/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

হেলিকপ্টার সংঘর্ষে নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ান ন...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

যোদ্ধা প্রত্যাহার করল মিয়ানমার গোষ্ঠী

আন্তর্জাতিক ডেস্ক: মিয়ানমারের ক্ষমতাসীন দল জান্তা সৈন্যদের স...

তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না

নিজস্ব প্রতিবেদক : তাপপ্রবাহ কমে...

স্বর্ণের দাম আরও কমলো

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে ৩ দফ...

নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ

নিজস্ব প্রতিবদেক: ঢাকা দক্ষিণ সিট...

ট্রাক ও ট্রাক্টরের সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলার বোদা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা