সারাদেশ

৩ কন্যা সন্তান জন্ম দেওয়ায় গৃহবধূকে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীর রায়পুরায় পর পর তিনটি কন্যা সন্তান জন্ম দেওয়ায় তামান্না আক্তার (২৭) নামে এক গৃহবধূর উপর স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদ দ্বারা অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

নরসিংদীর রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের নবিয়াবাদ এলাকায় এ নির্মম ঘটনাটি ঘটে। ঘটনার পর নির্যাতিত তামান্নার স্বামী মহসিন ভূঁইয়া ও তার বাবা শিশুমাষ্টারসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে।

নির্যাতনের শিকার গৃহবধূকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পারিবারিক সূত্র জানায়, ১১ বছর আগে রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের আব্দুল বারিক ভূঁইয়ার ছেলে মহসিন ভূঁইয়ার সাথে একই ইউনিয়নের তামান্নার বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে পরপর তিনটি কন্যা সন্তানের জন্মলাভ করে। একটি পুত্র সন্তানের জন্য স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালাতেন মহসিন।

পুত্র সন্তানের আশায় এক বছর আগে গোপনে বিয়ে করেন মহসিন। প্রথমে অস্বীকার করলেও পরে বিয়ের কথা স্বীকার করে মহশিন। সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রীকে ঘরে তোলেন মহসিন। এ নিয়ে স্বামীর সাথে তামান্নার প্রায়ই বিতর্ক হলে গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে স্বামী, শ্বশুর শাশুড়ি ও ননদ মিলে গৃহবধূ তামান্নার ওপর অমানষিক নির্যাতন চালায়। এতে তার মাথা ও হাতে মারাত্মক রক্তাক্ত জখম হয়। পরে খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ গিয়ে আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নির্যাতিত তামান্নার বাবা ফিরোজ মিয়া জানান, নির্যাতনের অভিযোগে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মহসিনের বিরুদ্ধে গত বছর একটি মামলা দায়ের করা হয়েছিল। পরে স্থানীয় শালিষীর মাধ্যমে নির্যাতন না করার শর্তে মামলাটি প্রত্যাহার করে নেন স্ত্রী তামান্না। এরপরও নির্যাতন থেমে থাকেনি। প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেন মহসিন। পরে স্ত্রী তামান্নাকে বাড়ি থেকে বের করতেই এই পাশবিক নির্যাতন চালানো হয়। এ ব্যাপারে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান ফিরোজ মিয়া।

উপজেলার নবিয়াবাদ প্রতিবেশীরা জানান, এই গৃহবধূ একটা ভালো মানুষ, তার মতো এমন ভালো মেয়ে বর্তমান সমাজে পাওয়া খুবই দুষ্কর। তার একমাত্র অপরাধ পর পর তার গর্ভে তিনটি কন্যা সন্তান জন্ম দিয়েছে। এতো অত্যাচার এতো নির্যাতন কোন মানুষ মানুষকে করতে পারে না।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা (পিপিএম) জানান, পুলিশ খবর পেয়ে রাতেই গৃহবধূ তামান্নাকে তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সান নিউজ/এসআই/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

চট্টগ্রামে কারখানায় ভয়াবহ অগুন

জেলা প্রতিনিধি : চট্টগ্রামে একটি জুতার কারখানায় ভয়াবহ অগ্নিক...

ভাড়া নিয়ে হয়রানি করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : ঈদে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের...

ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা উপত্যকায় দুর্ভিক্ষ এড়াত...

প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বাবা-ম...

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে চলতি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা