আন্তর্জাতিক

হুইলচেয়ারে বসে নির্বাচনী প্রচারে মমতা

আন্তর্জাতিক ডেস্ক: পশ্চিমবঙ্গের নন্দীগ্রামে ভোটের প্রচারের সময় আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এরপরে হাসপাতালে ভর্তি হতে হয়। প্রচার সাময়িক বিঘ্ন হলেও। রোববার (১৪ মার্চ) হুইলচেয়ারে বসে ফের প্রচার শুরু করলেন মমতা।

মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা রোববার মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশ থেকে হাজরা পর্যন্ত মিছিল করেছে তৃণমূল। মেয়ো রোডের সভায় মিছিলের সূচনা করেন মমতা। কোলকাতার এসএসকেএম হাসপাতাল থেকে ফেরার পর প্রথমবার প্রচারের ময়দানে এলেন তিনি। পৌনে ২টা নাগাদ কালীঘাটের বাড়ি থেকে মেয়ো রোডে পৌঁছন মমতা।

সেখানে গাড়ি থেকে নেমে নীল-সাদা রঙের বিশেষ ভাবে তৈরি হুইল চেয়ারে বসেই রওনা দেন গান্ধী মূর্তির উদ্দেশে। তার পায়ে রয়েছে বিশেষ জুতা। এর কিছুক্ষণ পরেই শুরু হয় মিছিল। প্রায় পাঁচ কিলোমিটার পথ অতিক্রম করে মিছিলটি।

নন্দীগ্রামের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে, তাই মিছিল ঘিরে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। মিছিল ঘিরে রয়েছেন পুলিশ কর্মীরা। রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে। মিছিলের পথে বিভিন্ন জায়গা গার্ডরেল দিয়ে ঘিরে রাখা হয়েছে। মিছিলে ইতিমধ্যেই দলের বহু কর্মী-সমর্থক যোগ দিয়েছেন। দলীয় পতাকা হাতে স্লোগান দিচ্ছেন তারা। মিছিলে রয়েছেন টালিগঞ্জের কলাকুশলীরাও। ঝুঁকি না নিয়ে মিছিলে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থাও রাখা হয়েছে।

তৃণমূলের মিছিলের পুরোভাগে তৃণমূলনেত্রী। রয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, অরূপ বিশ্বাস-সহ দলের সামনের সারির নেতানেত্রীরা। উপস্থিত কোলকাতার বিধানসভা কেন্দ্রের প্রার্থীরাও। মিছিলে যোগ দিয়েছেন দলীয় কর্মী সমর্থকরাও।

মিছিল শেষে, হাজরার জনসভা থেকে মমতা কী বার্তা দেন, সেদিকে তাকিয়ে রয়েছেন নেতাকর্মীরা। দিন কয়েক আগেই এসএসকেএম হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তায় দলের প্রচারের কাজে ফেরার আশ্বাস দিয়েছিলেন মমতা।কোলকাতার রোড শো শেষ করে দুর্গাপুরে যাওয়ার কথা মুখ্যমন্ত্রীর।

সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকার বাতাসে কিছুটা উন্নতি

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের দূষিত ব...

রাজধানীতে মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝ...

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা গুরুত্বপূর্ণ

নিজস্ব প্রতিবেদক: ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যাল...

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি

নিজস্ব প্রতিবেদক: টানা ২৬ দিন লম্...

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলার প...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা