ফাইল ছবি
জাতীয়

হাতিরঝিলে প্রাইভেটার নিয়ন্ত্রণ হারিয়ে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাতিঝিলের আমবাগান এলাকা থেকে প্রাইভেটকারে ঝিলিক আলম (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী সাকিব আলমকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

শনিবার (৩ এপ্রিল) সকালে হাতিরঝিল এলাকার আমবাগানে একটি প্রাইভেটকার চাকা পাংচার হয়ে ফুটপাতে উঠে যায়। পরে ওই প্রাইভেটকারের পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় পুলিশ ঝিলিক আলমকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই নারীর শরীরে দুর্ঘটনার কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে ঢামেক সূত্রে জানা গেছে।

নিহতের স্বামী সাকিব আলম বলেন, সকালে গুলশানের বাসা থেকে বের হলে চাকা ব্লাস্ট হয়ে গাড়ি ফুটপাতে উঠে যায়। এরপর সে (ঝিলিক) মারা যায়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাহলে তিনি কীভাবে মারা গেলেন? জানতে চাইলে তিনি রেগে গিয়ে বলেন, আমি কী জানি! এরপর তিনি উপস্থিত কারও কোনো প্রশ্নের সঠিক উত্তর দেননি। এসময় তিনি দাবি করেন মিরপুরের এমপি মো. ইলিয়াস মোল্লা তার নানা বলে জানান।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম কুদ্দুস বলেন, সকালে আমি ডিউটিতে ছিলাম। পরে শুনতে পেলাম আমবাগান এলাকায় একটা প্রাইভেটকার ফুটপাতে উঠে গেছে। পরে গিয়ে দেখি চাকা পাংচার হয়ে ফুটপাতে উঠে গেছে। পেছনের সিটে একজন নারী শুয়ে আছেন। জানতে চাইলে সাকিব আলমের বললেন তার স্ত্রী আহত হয়েছে। পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে তার কথিত স্ত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গাড়ি দুর্ঘটনা হলে তো মৃতের শরীরে কোনো চিহ্ন থাকার কথা। কিন্তু তার শরীরে কোনো চিহ্ন নেই। কী কারণে তিনি গুলশানের বাসা থেকে বের হয়েছিলেন সেটাও পরিষ্কার করে বলছেন না। আমরা তাকে আটক করে হাতিরঝিল থানায় নিয়ে যাচ্ছি। সাকিব আলমের বাসা গুলশান-২ এর ৩৬ নম্বর রোডে বলে জানান এসআই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, এক নারীকে এখানে আনা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এইটা কীভাবে সড়ক দুর্ঘটনা হয়। হাতিরঝিল থানা পুলিশ ওই নারীর স্বামীকে আটক করে নিয়ে গেছে।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা