বিনোদন

সাধারণের পাশে জ্যাকুলিনের মমতার হাত

বিনোদন ডেস্ক: কেবল সিনেমার মধ্যে নিজেেকে আবদ্ধ করে রাখেনি বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ।। সাধারণ মানুষের সাথে নিজেকে মিশিয়ে দিয়েছে মমতার হাত বাড়িয়ে। নানা সময় নানাভাবে তিনি অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়ান। এমনকি প্রাণ-প্রকৃতি সুরক্ষায়ও এগিয়ে আসেন। এই মহামারী করোনাকালেও সেসব অব্যাহত রেখেছেন এই তারকা। শ্রীলঙ্কান এই রূপসী এবার অসহায় মানুষদের জন্য গড়ে তুলেছেন একটি সংস্থা ‘ওয়াইওএলও’।

শুধু ‘ওয়াইওএলও’ নয়। এটি ছাড়াও জ্যাকুলিন বেশ কিছু উন্নয়ন সংস্থার সঙ্গে যুক্ত। জ্যাকুলিন চান সাধারণ মানুষ যেন সামাজিক সেবাগুলো থেকে বঞ্চিত না হন। অসহায়-দরিদ্রের অভাব-অভিযোগ মেটানোর চেষ্টা করবেন তিনি। আর সে জন্য ‘রুটি ব্যাংক’ নামের এক এনজিওর মাধ্যমে এক লাখ মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া উদ্যোগ নিয়েছেন জ্যাকুলিন। এছাড়াও ‘ফিলাইন ফাউন্ডেশন’-এর সঙ্গে যুক্ত হয়ে জ্যাকু কাজ করছেন মালিকহীন জীবজন্তুর জন্য।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জ্যাকুলিন জানিয়েছেন, ‘আমাদের একটাই জীবন। এই জীবনের সাহায্যে অন্যদের এক সুন্দর জীবন দিতে পারি। ওয়াইওএলও সংস্থাটির যাত্রা শুরুর ঘোষণা দিয়ে আমি অত্যন্ত গর্বিত। এই কঠিন পরিস্থিতিতে বেশ কিছু এনজিওর সঙ্গে কাজ করব বলে সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আমার সঙ্গে যোগ দিতে পারেন। আর আশপাশের জীবনে পরিবর্তন আনতে পারেন।’

এসব কাজে জ্যাকুলিন সব সময় অন্যদের থেকে এক কদম এগিয়ে থাকেন। আগেও এমন হয়েছে। বন্যার পর অসহায় মানুষের মাথায় এক চিলতে ছাদ করে দিতে এগিয়ে এসেছিলেন তিনি। শিশুরা যাতে পুষ্টিকর খাবার পায়, সে জন্য নানা কর্মকাণ্ড করেছেন জ্যাকুলিন। অসহায় জীবজন্তুর প্রতি কোথাও অত্যাচার হলে তিনি সরব হয়ে উঠেছেন। একসঙ্গে এ রকম পাঁচটি প্রকল্প নিয়ে দারুণ ব্যস্ত জ্যাকুলিন।

জ্যাকুলিনকে শিগগিরই দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘কিক টু’ ছবিতে। অক্ষয় কুমার আর কৃতি শ্যাননের সঙ্গে দেখা যাবে ‘বচ্চন পান্ডে’ ছবিতে। আবার অক্ষয় কুমারের সঙ্গে তাকে ‘রামসেতু’ ছবিতে দেখা যাবে।

সান নিউজ/আরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

সেতু থেকে বাসে পড়ে, নিহত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকা...

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সাভারে শহিদুল ইসল...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

চোর সন্দেহে গণপিটুনি, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ২ জন নিহ...

সাত‌ক্ষিরায় বজ্রাপা‌তে শ্রমিক নিহত    

ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা